The news is by your side.

৬ জুন মেসির সঙ্গে চুক্তির ঘোষণা আল-হিলালের

মেসির সঙ্গে পূর্ণ চুক্তির ব্যাপারে কোনো সিদ্ধান্তেই আসেনি বার্সেলোনা

0 118

আর্জেন্টাইন মহাতারকা লিওনেল মেসিকে ক্যাম্প ন্যুতে ফেরাতে বরাবরই আত্মবিশ্বাসী মনোভাব দেখিয়ে আসছে বার্সেলোনা। এমনকি কাতালান ক্লাবটির কোচ জাভি হার্নান্দেজের বিশ্বাস, ক্যাম্প ন্যু ফেরার বিষয়টি ৯৯ শতাংশই মেসির ইচ্ছের ওপর নির্ভরশীল।

বার্সার কোচের প্রতিক্রিয়ার মধ্য দিয়ে বলাই যায়, মেসির প্রত্যাবর্তনের পুরো প্রক্রিয়াটি তার (মেসি) ওপর ঠেলে দিয়েই পার পেতে চাচ্ছে বার্সেলোনা। কারণ, আর্থিক সংকটে থাকা স্প্যানিশ ক্লাবটি এখনও মেসির সঙ্গে পূর্ণ চুক্তির ব্যাপারে কোনো সিদ্ধান্তেই আসতে পারেনি।

এদিকে ফরাসি ক্লাব পিএসজির সঙ্গে লিওনেল মেসির চুক্তির মেয়াদ শেষ হচ্ছে এ মাসেই। এরই মধ্যে আর্জেন্টাইন মহাতারকার দলবদল নিয়ে আলোচনা শুরু হয়ে গেছে। বৃহস্পতিবার মেসির পিএসজি ছাড়ার বিষয়টি আনুষ্ঠানিকভাবে নিশ্চিত করেন দলটির কোচ ত্রিস্টোফার গালতিয়ের।

ফরাসি ক্লাবটি ছাড়লেও তার আগামী গন্তব্য কোথায় হচ্ছে, তা-ও পরিষ্কার নয়। বিভিন্ন গণমাধ্যমে গুঞ্জন, সৌদি আরবের ফুটবলে খেলার জন্য চুক্তি সেরে ফেলেছেন পিএসজির এ ফরোয়ার্ড। তবে মেসির বাবা ও এজেন্ট হোর্হে মেসি এ সংবাদকে ‘ভিত্তিহীন’ বলেই আখ্যায়িত করেছেন।

যদিও বার্সেলোনা, যুক্তরাষ্ট্রের ইন্টার মায়ামি কিংবা ইংলিশ প্রিমিয়ার লিগে পাড়ি জমানোর গুঞ্জন উড়িয়ে শেষ পর্যন্ত মেসি কোথায় যাচ্ছেন, তা এখনও জানা যায়নি। আর মেসি নিজেও আনুষ্ঠানিকভাবে এ বিষয়ে কিছুই বলেননি।

সংবাদমাধ্যম স্পোর্ত বলছে, চুক্তির বিষয়ে মেসির বাবা ও এজেন্টে হোর্হে মেসির মাধ্যমে চুক্তির বিষয়ে আল হিলাল সমঝোতায় পৌঁছে গেছে। ক্লাবটি আগামী ৬ জুন লিও’র সঙ্গে চুক্তির ঘোষণা দিতে চায়।

এর সঙ্গে বিভিন্ন সংবাদ মাধ্যমে গুঞ্জন, মেসির সঙ্গে দুই বছরের চুক্তি করতে যাচ্ছে সৌদির ক্লাব আল হিলাল। প্রতি মৌসুমে তাকে রেকর্ড ৪০০ মিলিয়ন ইউরো বেতনের প্রস্তাব দেওয়া হয়েছে, যা রোনালদোর বেতনের দ্বিগুণ।

 

 

 

 

Leave A Reply

Your email address will not be published.