The news is by your side.

ওড়িশার ট্রেন দুর্ঘটনায় বলিউড তারকাদের শোক

0 90

শুক্রবার সন্ধ্যায় ভয়াবহ ট্রেন দুর্ঘটনা ঘটেছে ভারতের ওড়িশার বালেশ্বরের কাছে । এতে নিহতের সংখ্যা বেড়ে এখন পর্যন্ত ২৫০ জনের বেশি। আহত হয়েছে অন্তত ৯০০ জনের অধিক। নিহতের সংখ্যা আরো বাড়তে পারে বলে আশঙ্কা করা হচ্ছে।

শনিবার রাতে আচমকাই  খেলনা গাড়ির মতোই উল্টেপাল্টে যায় ট্রেনের একাধিক বগি। ভয়াবহ এই ট্রেন দুর্ঘটনায় শোক প্রকাশ করেছে দেশের সর্বস্তরের মানুষ।শোক প্রকাশ করেছেন বলিউডের একাধিক তারকা।

পরিচালক বিবেক অগ্নিহোত্রী থেকে অভিনেতা সালমান খান, মনোজ বাজপেয়ি, অক্ষয় কুমারসহ বহু তারকা নিজের দুঃখ-ভারাক্রান্ত মনে প্রতিক্রিয়া জানিয়েছেন।

শোক জানিয়ে সালমান খান টুইটারে লিখেছেন, ‘দুর্ঘটনার খবর পেয়ে মর্মাহত। সৃষ্টিকর্তার কাছে মৃতদের আত্মার শান্তির জন্য প্রার্থনা করছি।

এই দুর্ভাগ্যজনক দুর্ঘটনায় আহতদের পরিবারকে পরিস্থিতি সামলে নেওয়ার শক্তি দিন সৃষ্টিকর্তা।’ বলিউড খিলাড়ি অক্ষয় কুমার লিখেছেন, ‘ওড়িশার  মর্মান্তিক ট্রেন দুর্ঘটনার দৃশ্যগুলো হৃদয়বিদারক। আহতদের দ্রুত আরোগ্য কামনা করছি। এই কঠিন সময়ে ক্ষতিগ্রস্ত পরিবারের প্রতি সমবেদনা। ওম শান্তি।

সানি দেওল নিজের টুইট বার্তায় লিখেছেন, ‘ওড়িশার বালেশ্বরে দুঃখজনক ট্রেন দুর্ঘটনার কথা শুনে মর্মাহত। নিহতদের পরিবারের জন্য সমবেদনা। আহতদের দ্রুত আরোগ্যের জন্য প্রার্থনা করছি।’ অভিনেত্রী পরিণীতি চোপড়া সহমর্মিতা প্রকাশ করে লিখেছেন, ‘ওড়িশার ভয়াবহ দুর্ঘটনায় ক্ষতিগ্রস্ত সবার জন্য আমি প্রার্থনা করছি। পরিবার, বন্ধুবান্ধব এবং প্রিয়জনদের জন্য শক্তি খুঁজে পেতে এবং যত তাড়াতাড়ি সম্ভব আরোগ্য কামনা করছি। ঈশ্বর সবার পাশে থাকুন।’

জুনিয়র এনটিআর টুইটারে লিখেছেন, ‘মর্মান্তিক ট্রেন দুর্ঘটনায় ক্ষতিগ্রস্ত পরিবার এবং তাদের প্রিয়জনদের প্রতি আন্তরিক সমবেদনা। এই বিধ্বংসী ঘটনায় ক্ষতিগ্রস্ত প্রতিটি ব্যক্তির কথা ভাবছি। এই কঠিন সময়ে তাদের শক্তি এবং সমর্থন দিন।’ সনু সুদ লিখেছেন, ‘ওড়িশার ভয়াবহ ট্রেন ট্র্যাজেডির কথা জেনে গভীরভাবে মর্মাহত। প্রার্থনা এবং গভীর শোক।’

এ ছাড়া সামাজিক যোগাযোগ মাধ্যমে শোক জানিয়েছেন বরুণ ধাওয়ান, কৃতি স্যানন, দিয়া মির্জা, কঙ্গনা রানাওয়াত, মাসাবাসহ একাধিক তারকা।

Leave A Reply

Your email address will not be published.