The news is by your side.

৩৬ বসন্ত পেরিয়ে প্রেমিককে প্রকাশ্যে আনলেন সোনাক্ষী

0 122

বলিউডের লাস্যময়ী অভিনেত্রী সোনাক্ষী সিনহা। ইন্ডাস্ট্রিতে ইতোমধ্যেই উপহার দিয়েছেন বেশ কিছু ব্যবসাসফল সিনেমা। শুক্রবার ছিল তার ৩৬তম জন্মদিন। আর এ দিনেই প্রকাশ্যে এলো অভিনেত্রীর প্রেমিক জাহির ইকবাল। শুধু তাই নয়, রীতিমতো সোশ্যাল মিডিয়ায় সোনাক্ষীকে প্রেম নিবেদনও করেছেন।

সব জল্পনার অবসান ঘটিয়ে এবার প্রকাশ্যেই একে অপরের প্রতি গভীর ভালোবাসার কথা স্বীকার করে নিলেন সোনাক্ষী-জাহির।

সোশ্যাল মিডিয়ায় জন্মদিনে অভিনেত্রীর সঙ্গে একগুচ্ছ ছবি শেয়ার করে জাহির লিখেছেন, লোকে তো কতো কথাই বলবে। তবে তুমি জানো যে আমার উপর ভরসা করতে পারো। গোটা পৃথিবীটা তুমি দেখো। তুমিই সেরা, তোমার গর্জন চলতে থাকুক, আই লভ ইউ।

এ দিকে অভিনেতার এই সোজাসাপটা প্রশংসার জবাবে পাল্টা লাভ ইমোজি পাঠিয়েছেন সোনাক্ষীও।

জানা গেছে, চলতি বছর সালমান খানের বোনের বাড়ির ঈদের অনুষ্ঠানে প্রথম বার একসঙ্গে জুটি বেঁধে গণমাধ্যমের সামনে আসেন তারা। এরপর অভিনেত্রীর জন্মদিনে এমন প্রেমমাখা বার্তায় যেন তাদের প্রেমের সম্পর্কের গভীরতা জানালেন তিনি।

জাহির ইকবাল এসকেএফ ফিল্মসের ব্যানারের মাধ্যমে আত্মপ্রকাশ করেছিলেন বলিউডে। জাহিরের বাবার সঙ্গে দীর্ঘ দিনের বন্ধুত্ব সালমানের। অভিনেতার বোনের বিয়েতে জাহিরকে দেখে অভিভূত হয়েছিলেন বলিউড ভাইজান। তারপরেই সিনেমায় সুযোগ দেন জাহিরকে। যদিও সেটি সফলতার মুখ দেখেননি বক্সঅফিসে। তবে সোনাক্ষীর কারণে বার বার খবরের শিরোনামে উঠে এসেছেন জাহির।

 

Leave A Reply

Your email address will not be published.