The news is by your side.

শ্রীদেবী আমার অনুপ্রেরণা আমরিন কুরেশি

0 102

আমরিন কুরেশি ফিল্মি পরিবারেরই মেয়ে। তাঁর বাবা বলিউডের খ্যাতনামা পরিচালক সাজিদ কুরেশি। ছোটবেলা থেকে ফিল্মি আবহে বড় হলেও আমরিন কিন্তু অভিনেত্রী হতে চাননি। হতে চেয়েছিলেন শিল্পপতি। কিন্তু ঘটনাক্রমে আজ তিনি অভিনয়জগতের বাসিন্দা। খুব শিগগির বলিউডে তাঁর অভিষেক হতে চলেছে। আর আমরিন প্রয়াত বলিউড নায়িকা শ্রীদেবীকে আদর্শ করে তাঁর এই নতুন ভ্রমণ শুরু করেছেন।

রাজকুমার সন্তোষী পরিচালিত ‘ব্যাড বয়’ ছবির মাধ্যমে চলচ্চিত্রজগতে পা রাখতে চলেছেন আমরিন। তাঁর বিপরীতে আছেন মিঠুন চক্রবর্তীর ছেলে নমশী চক্রবর্তী। ‘ব্যাড বয়’ ছবির মাধ্যমে দুজনেই অভিনয়জীবন শুরু করতে চলেছেন। অর্থাৎ রোমান্টিক কমেডিধর্মী এ ছবিতে এক নতুন জুটিকে পাওয়া যাবে।

আমরিন জানান , ‘হায়দরাবাদ থেকে আসার পর আমি শ্রীদেবী ম্যামের ছবি নিয়মিত দেখতাম।

তাঁর বৈচিত্র্যময় অভিব্যক্তি, শারীরিক ভাষা আর অনন্যসাধারণ প্রতিভা আমাকে দারুণভাবে অনুপ্রাণিত করে। আমি মুগ্ধ হয়ে দেখতাম তাঁকে।’

শ্রীদেবীর থেকে অভিনয়ের অনেক কিছু শিখেছেন বলে জানান আমরিন। ‘তাঁর ছবি নির্বাচনের পদ্ধতি আমাকে দারুণভাবে প্রভাবিত করে। আর শ্রীদেবী ম্যামের বিভিন্ন কালজয়ী গানে তাঁর অসাধারণ পারফরম্যান্স আমাকে প্রেরণা জোগায়। শুনেছি, পর্দার পেছনে তিনি অত্যন্ত গম্ভীর। আমিও অনেকটা তাঁরই মতো। আর তাই ব্যক্তি হিসেবেও আমি তাঁর সঙ্গে নিজেকে রিলেট করতে পারি,’ বললেন আমরিন।

অঞ্জুম কুরেশি আর সাজিদ কুরেশির ইনবক্স পিকচার্সের ব্যানারে ‘ব্যাড বয়’ মুক্তি পাবে। রাজকুমার সন্তোষীর এ ছবি দুই তরুণ-তরুণীর নিখাদ প্রেমের গল্প নিয়ে।

এক হতে যেকোনো কিছুর বিরুদ্ধে লড়াই করতে তারা প্রস্তুত। নমশী আর আমরিন—এই দুই নবাগত ছাড়াও ছবির গুরুত্বপূর্ণ চরিত্রে আরও আছেন জনি লিভার, শাশ্বত চট্টোপাধ্যায়, রাজপাল যাদব, রাজেশ শর্মা ও দর্শন জরিওয়ালা। ২৮ এপ্রিল মুক্তি পাবে ‘ব্যাড বয়’।

 

 

 

 

 

Leave A Reply

Your email address will not be published.