The news is by your side.

সালমান খানের নায়িকা হলেন রাশমিকা

0 80

 

২০২৫ সালের ঈদে ‘সিকান্দার’ সিনেমা নিয়ে হাজির হচ্ছেন বলিউড সুপারস্টার সালমান খান। এই সিনেমায় প্রথমবারের মতো একসঙ্গে জুটি বাঁধছেন দক্ষিণী ইন্ডাস্ট্রির জনপ্রিয় নায়িকা রাশমিকা মান্দানা।

বৃহস্পতিবার ‘সিকান্দার’ সিনেমার নায়িকা হিসেবে রাশমিকার নাম ঘোষণা দিয়েছে প্রযোজনা প্রতিষ্ঠান নাদিয়াদওয়ালা গ্র‍্যান্ডসন। সামাজিক মাধ্যম এক্সে দেওয়া এক পোস্টে বিষয়টি নিশ্চিত করা হয়েছে।

পোস্টটি শেয়ার করে রাশমিকা লিখেছেন, ‘অনেক দিন ধরেই পরবর্তী কাজের কথা অনেকেই জানতে চেয়েছেন এবং এখানেই চমক! সিনেমাটির অংশ হতে পেরে আমি সত্যিই কৃতজ্ঞ এবং সম্মানিত বোধ করছি।’

প্রযোজক সাজিদ নাদিয়াদওয়ালা সালমানের দীর্ঘদিনের বন্ধু। এ প্রযোজকের ‘জুড়ওয়া’, ‘হার দিল জো পেয়ার করেগা’, ‘মুঝসে শাদি করোগি’, ‘জানেমান’ ও ‘কিক’-এর মতো আলোচিত সিনেমায় অভিনয় করেছেন সালমান। কিক মুক্তির প্রায় এক দশক পর আবার এক হলেন এ অভিনেতা-প্রযোজক জুটি।

অন্যদিকে ‘গুডবাই’ সিনেমা দিয়ে বলিউডে পা রেখেছিলেন রাশমিকা। এরপর তাকে দেখা গেছে ‘মিশন মজনু’-তে। তবে সবশেষ ‘অ্যানিমেল’ সিনেমা সব রেকর্ড ভেঙ্গে দিয়েছে। বলিউডেও তাকে জনপ্রিয়তা এনে দিয়েছে।

২০২৫ সালের ঈদে মুক্তি পাবে সিকান্দার সিনেমাটি। ভারতীয় সংবাদমাধ্যম বলিউড হাঙ্গামা জানিয়েছে, এই সিনেমা হতে যাচ্ছে সাজিদ নাদিয়াদওয়ালার প্রতিষ্ঠানের সবচেয়ে বড় বাজেটের সিনেমা। বলিউডের অন্যতম বড় বাজেটের সিনেমার তালিকায় থাকবে সিকান্দার।

Leave A Reply

Your email address will not be published.