The news is by your side.

‘কে বলেছে বাবা ছাড়া সন্তান মানুষ করা যায় না? ‘

0 37

 

পুত্র শাহীম মুহাম্মদ রাজ্যর পর চিত্রনায়িকা পরী মণির কোলজুড়ে এখন কন্যাসন্তান সাফিরা সুলতানা প্রিয়ম।

৬ দিনের মেয়েকে দত্তক নিয়েছেন এই চলচ্চিত্র তারকা। এবার দ্বিতীয় সন্তানের জন্য আকিকার আয়োজন করতে যাচ্ছেন পরী। রাজ্যর মতো মেয়ের আকিকাতেও আয়োজনের কমতি রাখতে চান না পরী।

গণমাধ্যমকে এই চিত্রনায়িকা বলেন, আমার মেয়ে এল ঘরে। আমার মেয়ে, সাফিরা সুলতানা প্রিয়ম। এই নামেই বিশ্ব চিনবে ওকে। ছেলের পরে মেয়ে! কী যে আনন্দ! পৃথিবীতে আসার ছ’দিন হল ওর। আগামী ১২ মে হবে প্রিয়মের আকিকা। মা হিসেবে যতটুকু সুন্দর করা যায় সেভাবেই এটা আমি করব। আমার ঘরে ছেলের পাশে আলো হয়ে আছে। আমি ওকে দত্তক নিয়েছি। নিয়ম মেনে সই করার সময় মনে হল আল্লাহ আবার আমার জন্য কিছু করলেন। জীবনে কোনও দিন কিছু নিয়ম অনুযায়ী বা পরিকল্পনা করে করিনি আমি। তাই আল্লাহ আমার জন্য যা যা চেয়েছেন তাই মাথা পেতে নিয়েছি। ও পরীর মতোই আমার কোলে চলে এল। কোলে যখন নিই, মনে হয় আমার নাভি কেটেই ও এসেছে। ওর ছবি এখন দিচ্ছি না। কেউ রাগ করবেন না! মা তো…আর কিছু দিন যাক।

দত্তক নেওয়ার ভাবনা প্রসঙ্গে এই চিত্রনায়িকা বলেন, ‘আমি যা মন থেকে চাই তাই করি। কে কী বলল সে সব নিয়ে কোনও দিন ভাবিনি। কে বলেছে বাবা ছাড়া সন্তান মানুষ করা যায় না? কে বলেছে জন্ম দেওয়া বাবা-মা ছাড়া সন্তান মানুষ হয় না?’

২০২২ সালের ১০ আগস্ট রাজ্যর জন্ম হয়। ১৭ আগস্ট ঘরোয়া আয়োজনে ও জোড়া খাসিতে শিশুপুত্রর আকিকা সেরেছেন বাবা শরীফুল রাজ ও মা পরী মণি। এসময় দুই পরিবারের সদস্যসহ উপস্থিত ছিলেন নির্মাতা গিয়াস উদ্দিন সেলিম, রেদওয়ান রনি, চয়নিকা চৌধুরী, রায়হান রাফীসহ অনেকে।

 

 

 

Leave A Reply

Your email address will not be published.