The news is by your side.

অপু বিশ্বাসের লাল শাড়িতে যুক্ত হলেন মডেল দোয়েল

0 140

 

অপু বিশ্বাস প্রযোজিত ‘লাল শাড়ি’ সিনেমার সঙ্গে যুক্ত হলেন মডেল দিলরুবা দোয়েল। সম্প্রতি এ সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন তিনি। ছবিতে তাঁর বিপরীতে দেখা যাবে অভিনেতা সুমিত সেনগুপ্তকে।

দিলরুবা দোয়েল বলেন, “শাড়ি বাঙালির আবেগের বিষয়। নারীর কাছে এর তাৎপর্য আরও অনেক। শুধু আবেগ নয়, শাড়ির সঙ্গে ঐতিহ্যের বিষয়ও জড়িত। এতে আমি অভিনয় করতে যাচ্ছি ‘মুনিয়া’ চরিত্রে। তাঁতপল্লিতে বেড়ে ওঠে সে। চরিত্রটি নিয়ে আর বিস্তারিত বলতে চাই না। আমি চাই, দর্শক পর্দাতেই সিনেমাটি দেখবেন।”

বন্ধন বিশ্বাস পরিচালিত সরকারি অনুদানের এ সিনেমার দৃশ্যধারণ শুরু হবে আগামী নভেম্বরে। এর আগে ‘লাল শাড়ি’তে চুক্তিবদ্ধ হয়েছেন সাইমন, ডন ও শহীদুজ্জামান সেলিম। এ সিনেমা ছাড়াও দোয়েল সম্প্রতি অভিনয় করেছেন ‘যদি আমি বেঁচে ফিরি’ নামে একটি ওয়েব সিরিজে। এটি পরিচালনা করেছেন তানিম পারভেজ। ভিডিও স্ট্রিমিং প্ল্যাটফর্ম ‘চরকি’র জন্য সিরিজটি নির্মিত হয়েছে।

মুক্তির অপেক্ষায় দোয়েল অভিনীত ‘আজব কারখানা’ ও ‘ক্যাসিনো’ শিরোনামে দুটি সিনেমা। এগুলো পরিচালনা করেছেন যথাক্রমে শবনম ফেরদৌসী ও সৈকত নাসির। দোয়েলকে সবশেষ দেখা গেছে নূরুল আলম আতিক পরিচালিত ‘লাল মোরগের ঝুঁটি’ এবং এন রাশেদ চৌধুরীর ‘চন্দ্রাবতী কথা’ সিনেমায়।

Leave A Reply

Your email address will not be published.