The news is by your side.

প্রতারক সুকেশকে বিয়ে করতে চেয়েছিলেন জ্যাকলিন ফার্নান্ডেজ

0 135

প্রতারক সুকেশ চন্দ্রশেখরের মামলায় একের পর এক বলিউডি অভিনেত্রীদের নাম জড়িয়েছে। জ্যাকলিন ফার্নান্ডেজের পর নোরা ফতেহিকেও জিজ্ঞাসাবাদ করেছে দিল্লি পুলিশ।

নিকি তাম্বোলি, চাহত খান্না, সোফিয়া সিং, আরুশা পাতিলের মতো নায়িকাদের নামও জড়িয়েছে এই মামলায়। ভারতীয় সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদন অনুযায়ী, চন্দ্রশেখর তিহার জেলে থাকাকালীন এঁরা নাকি তাঁর সঙ্গে দেখা করতে আসতেন এই চার অভিনেত্রী। তাঁদের দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রির ‘হোতা’ সেজেই নাকি প্রত্যেকের সঙ্গে আলাপ জমিয়েছিলেন সুকেশ।

প্রকাশ্যে এল আরও  চাঞ্চল্যকর খবর। সুকেশকে নাকি বিয়ে করতে চেয়েছিলেন জ্যাকলিন ফার্নান্ডেজ। তাঁকেই নাকি নিজের আদর্শ পার্টনার মনে করেছিলেন অভিনেত্রী। সেই কারণেই সুকেশকে বিয়ের কথাও নাকি ভেবে ফেলেছিলেন জ্যাকলিন।

তদন্তকারীদের দাবি, দুই অভিনেত্রীরই এই মামলায় সরাসরি কোনও যোগ নেই। তবে জ্যাকলিন নাকি সুকেশের সঙ্গে যোগাযোগ রেখেছিলেন শেষ পর্যন্ত।

তদন্তকারীরা সংবাদমাধ্যমকে জানিয়েছেন, প্রচুর টাকা আত্মসাৎ করে বিত্তবান হয়ে বসেছিল কনম্যান সুকেশ। নিজের প্রাচুর্য দেখিয়েই বলি অভিনেত্রীদের নিজের জালে জড়াত সুকেশ। জ্যাকলিন নাকি সুকেশের বিছিয়ে রাখা জালে জড়িয়ে গিয়েছিলেন। তাকে ‘ম্যান অফ ড্রিমস’-ও ভাবতে শুরু করেছিলেন তিনি।

দিল্লির স্পেশাল পুলিশ কমিশনার রবীন্দ্র যাদব বলেন, “জ্যাকলিন ফার্নান্ডেজের বিপদ এখনও কাটেনি। কারণ, সুকেশের সঙ্গে বরাবরই যোগাযোগ রেখেছেন তিনি। এমনকী যখন সুকেশের পর্দা ফাঁস হল, তখনও তাঁর সঙ্গে কথা বলে গিয়েছেন জ্যাকলিন।”

জ্যাকলিন ফার্নান্দেজের ম্যানেজার প্রশান্তের বাড়ি থেকেই একটি বাইক উদ্ধার করেছে পুলিশ। সুকেশ চন্দ্রশেখরই নাকি তাঁকে ওই বাইকটি উপহার স্বরূপ দিয়েছিল।

 

Leave A Reply

Your email address will not be published.