The news is by your side.

হঠাৎ  মোদির প্রশংসায় পঞ্চমুখ দীপিকা!

0 56

 

‘পাঠান’ মুক্তির আগে গেরুয়া রঙের বিকিনির কারণে তুমুল বিতর্কের মুখে পড়েন দীপিকা পাড়ুকোন। ২০১৮ সালে পদ্মাবত মুক্তির পরেও একইরকম ভাবে বিতর্কের মুখে পড়েছিলেন অভিনেত্রী। তখন থেকেই গেরুয়া শিবিরের সঙ্গে তাঁর সম্পর্কটা ভাল নয়।

গেরুয়া শিবিরের সঙ্গে দা-কুমড়া সম্পর্ক হলেও হঠাৎ করেই প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির প্রশংসা করে রীতিমতো সবাইকে চমকে দিয়েছেন দীপিকা। অনেকে অবশ্য বলছেন, গেরুয়া শিবিরের সুনজরে পড়তেই নাকি দীপিকার এই চালাকি! তবে কারণ যাই হোক, দীপিকার মুখে মোদির বেশ প্রশংসাই শোনা গেল।

ভারতে এখন পরীক্ষার সময়কাল চলছে। ইতোমধ্যেই শুরু হয়েছে বোর্ডের পরীক্ষা। আর প্রতিবারের মতো এবারও প্রধানমন্ত্রী আয়োজন করেন ‘পরীক্ষা পে চর্চা।’ যেখানে মোদি পরীক্ষা নিয়ে অতিরিক্ত মানসিক চাপ নিতে বারণ করেন পড়ুয়া ও তাঁদের অভিভাবকদের।

মোদির এই ধরনের উদ্যোগেরই প্রশংসা করলেন দীপিকা। ধন্যবাদ জানালেন তাকে।

অনুরাগীদের অনেকেই জানেন যে দীপিকা বরাবরই মানসিক স্বাস্থ্য নিয়ে সরব। নিজেও বহুবার অবসাদ, মানসিক চাপ নিয়ে কথা বলেছেন। প্রধানমন্ত্রীর মুখে স্ট্রেস, অবসাদের কথা শুনে তাই আপ্লুত এই অভিনেত্রী।

সে কারণেই ধনবাদ জানাতে ভুললেন না তাকে। তবে দীপিকার এই প্রশংসাবানীতে অনেকেই স্বার্থ খুঁজছেন। সামাজিক মাধ্যমে চোখ রাখলেই দেখা যাচ্ছে হরেক রকমের মন্তব্য। যদিও এসব মন্তব্যের কোনো প্রতিক্রিয়া দেখাননি অভিনেত্রী।

দীপিকাকে সর্বশেষ দেখা গেছে হৃতিকের সঙ্গে ‘ফাইটার’ চলচ্চিত্রে। সামনে অভিনেত্রীর দেখা মিলবে প্রভাসের সঙ্গে ‘কল্কি ২৮৯৮ এডি’তে। এছাড়া অজয় দেবগনের সঙ্গে লেডি সিংহাম হয়ে আসছেন তিনি।

 

Leave A Reply

Your email address will not be published.