The news is by your side.

স্পষ্ট শরীরের ভাঁজ দেখালেন ভোজপুরি অভিনেত্রী রানি চ্যাটার্জী

0 104

রানি চ্যাটার্জী ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির অন্যতম জনপ্রিয় একজন অভিনেত্রী। একজন বাঙালি হয়েও নাম করেছেন ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রিতে। অভিনেত্রী হওয়ার পাশাপাশি তিনি ভীষণভাবে ফিটনেস ফ্রিক।

নিজের শরীরচর্চার একাধিক ছবি কিংবা ভিডিও প্রায়ই শেয়ার করে থাকেন তিনি। অভিনয়ের ফাঁকেও বিভিন্ন সময়ে ওয়েস্টার্ন লুকে দেখা দেন সোশ্যাল মিডিয়ার পাতায়। বর্তমানের অভিনেত্রী হিসেবেও সোশ্যাল মিডিয়ার পাতায় কম সক্রিয় নন রানি চ্যাটার্জী। সম্প্রতি শরীরচর্চার পোশাকে আবারো বোল্ড লুকে অভিনেত্রী, বিয়ে করে নেওয়ার নির্দেশ পেলেন নেটজনতার কাছ থেকেও।

ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রিতে তাকে সোশ্যাল মিডিয়া কুইন বলা হয়। তিনি নিজের একাধিক ছবি ও ভিডিও প্রায়ই শেয়ার করে থাকেন। নেটমাধ্যমে তার অনুরাগীর সংখ্যা মিলিয়নে কথা বলে। তার শেয়ার করা কোন কিছুই যে ভাইরাল হতে বেশি সময় নেয় না, তা আর আলাদাভাবে বলার অপেক্ষা রাখছে না।

আবারো জিম লুকে সোশ্যাল মিডিয়ার পাতায় হাজির অভিনেত্রী, যা দেখে চোখ ধাঁদিয়ে গিয়েছে অধিকাংশ ভোজপুরি দর্শকদের। তিনি নিজেই সেই ঝলক নিজের ইনস্টাগ্রামের পাতায় শেয়ার করে নিয়েছেন। এই মুহূর্তে যেটি রীতিমতো ভাইরাল। রইল সেই ঝলক।

অভিনেত্রী জিম পোশাকে বডি ফ্লন্ট করলেন। দেখিয়েছেন স্ট্রেচ মার্কও, যা দেখে পাগল তার ভক্তমহলের একাংশ। এদিন জিম থেকেই নিজের মিরর সেলফি শেয়ার করে নিয়েছেন তিনি। আর নিজের সেই ঝলক শেয়ার করে নেওয়ার পর থেকেই নেটজনতার একাংশের মাঝে চর্চায় রানি চ্যাটার্জী। তার এই ঝলক দেখে কেউ তাকে বলেছেন, এবার তার বিয়ে করে নেওয়া উচিৎ। আবার কেউ লিখেছেন, একটাই মন আর কতবার চুরি করবেন তিনি!

অভিনেত্রীর শেয়ার করে নেওয়া সাম্প্রতিক ঝলকের কমেন্টবক্সে নজর রাখলেই এমন একাধিক নজর কারা মন্তব্য চোখে পড়বে।

Leave A Reply

Your email address will not be published.