The news is by your side.

জাজই আমাকে নায়িকা বানিয়েছে, আজিজ ভাই অনেক ভালো মানুষ : পূজা চেরি

0 120

জাজের কাছে ক্ষমা চেয়েছেন নায়িকা পূজা চেরি। স্ট্যাটাস দেওয়ার পর পর প্রযোজক আবদুল আজিজকে তিনি ফোনও করেছিলেন। এর পর থেকে প্রযোজক ও নায়িকার মধ্যে সম্পর্ক অনেকটা স্বাভাবিক।

আবদুল আজিজ ও পূজা চেরির সম্পর্কের বরফ যে গলেছে, সেটি সামাজিক যোগাযোগমাধ্যমেও বোঝা যাচ্ছে। এবারের অমর একুশে বইমেলায় ‘প্রিয়তমা, তোমাকে বলছি’ নামে একটি কবিতার বই লিখেছেন আবদুল আজিজ।

বইমেলায় স্ত্রীর সঙ্গে তোলা একটি ছবি আবদুল আজিজ তার ফেসবুক পেজে শেয়ার করে স্ট্যাটাস দেন। সেখানে লেখেন— আমার ‘প্রিয়তমা, তোমাকে বলছি’-এর সঙ্গে। বইমেলা।’ প্রায় সঙ্গে সঙ্গেই ওই স্ট্যাটাসে লাভ রিঅ্যাক্ট দেন পূজা। মন্তব্যের ঘরেও অনেক ভালোবাসার ইমোজি দিয়েছেন।

প্রশ্ন উঠেছে কাজের আশায় কি পূজা আবার জাজের ঘরে ফিরতে চাচ্ছেন? জানতে চাইলে ‘নূর জাহান’খ্যাত এই অভিনেত্রী বলেন, না, এমনটা মোটেও না। হাতে অনেকগুলো নতুন ছবির কাজ আছে। আরও কিছু ছবির বিষয়ে কথা চলছে। আসলে মূল ঘটনা হলো জাজের সঙ্গে বহুদিন কাজ করেছি। আর জাজই আমাকে নায়িকা বানিয়েছে। এই প্রতিষ্ঠানের প্রতি আমার ভালোবাসা সব সময় অন্যরকম।

তিনি বলেন, মাঝে কিছু মানুষ আমাকে নিয়ে নানা আজেবাজে কথা রটিয়েছিল। আর পাশে থাকা কিছু মানুষজনও আমাকে ভুল বুঝিয়েছিল। যেগুলো সহ্য করা যাচ্ছিল না। সব মিলিয়েই জাজ থেকে বেরিয়ে অন্য প্রতিষ্ঠানে কাজ করার সিদ্ধান্ত নিয়েছিলাম। মনে করেছিলাম, এবার যদি মানুষের মুখ বন্ধ হয়।

পূজা আরও বলেন, আজিজ ভাই অনেক ভালো মানুষ। ভাবিও মাটির মানুষ, তারা দু’জনেই আমাকে ছোটবোনের মতো ভালোবাসে। কিন্তু এই বিষয়টি অনেকের পছন্দ হয়নি। তাই আমাকে জড়িয়ে তারা আজেবাজে কথা রটিয়েছে। বিষয়টি অনেক দিন পর বুঝতে পেরেছিলাম। কিন্তু বলা হয়নি। অবশেষে আমি যখন ক্ষমা চাইলাম- তারা কিন্তু ঠিকই বুঝেছে, আমি আমার ভুল বুঝতে পেরেছি। জাজের পক্ষ থেকে সবাই আমাকে আমন্ত্রণ জানিয়েছে। তাদের মন মানসিকতা অনেক ভালো। এজন্য আমি তাদের কাছে কৃতজ্ঞ।

 

 

 

 

 

Leave A Reply

Your email address will not be published.