The news is by your side.

স্ত্রী গৌরীকে পাত্তাই দিলেন না শাহরুখ! হেঁটে বেড়ালেন একা!

0 97

 

পোজ় দিচ্ছেন গৌরী খান এবং আরিয়ান খান। স্ত্রী এবং ছেলেকে না দেখেই অন্য দিকে এগিয়ে গেলেন শাহরুখ খান। একবারের জন্যও এলেন না ক্যামেরার সামনে। এমনই এক অপ্রত্যাশিত মুহূর্ত ফ্রেমবন্দি হল।

উপলক্ষ ছিল অনন্ত অম্বানী এবং রাধিকা মার্চেন্টের এনগেজমেন্ট পার্টি। আলো ঝলমলে চতুর্দিক। উপস্থিত হয়েছিলেন মায়ানগরীর প্রত্যেকে।

ঐশ্বর্যা রাই বচ্চন থেকে অর্জুন কপূর, অনন্যা পাণ্ডে— কে ছিলেন না সেখানে। প্রত্যেকেই এসে এক বার করে ক্যামেরার সামনে পোজ় দিচ্ছিলেন। তেমনই সাদা লহেঙ্গায় উপস্থিত হয়েছিলেন গৌরী। আর ছেলে আরিয়ান ছিলেন কালো শেরওয়ানিতে।

সাদা কালো মিশ্রণে মা-ছেলেকে দেখাচ্ছিল বেশ সুন্দর। আর সেই ছবির নেপথ্যে দেখা গেল শাহরুখকে। নিজের ম্যানেজারের সঙ্গে হেঁটে চলে যাচ্ছিলেন তিনি। এক বারের জন্যও ছেলে এবং স্ত্রীয়ের দিকে এগিয়ে এলেন তিনি! এই দৃশ্যই অবাক করেছে সকলকে।

এই মুহূর্তে শাহরুখ ব্যস্ত তাঁর নতুন ছবি ‘পাঠান’-এর প্রচারে। যে ছবি নিয়ে কম বিতর্কও হয়নি। বিশেষত গানে দীপিকার গেরুয়া বিকিনিতে নিয়ে প্রচুর সমালোচনা হয়েছিল। যদিও এই বিষয় নিয়ে কোনও মন্তব্য করেননি শাহরুখ এবং দীপিকার কেউই। আপাতত ২৫ জানুয়ারি শাহরুখ-দীপিকা জুটিকে পর্দায় দেখার অপেক্ষায় দর্শক।

Leave A Reply

Your email address will not be published.