The news is by your side.

হোটেল রিলাক্স- এ নায়িকা পূর্ণিমা!

ফেব্রুয়ারি অথবা মার্চ মাসে বঙ্গের ওটিটি প্ল্যাটফর্ম থেকে ‘হোটেল রিল্যাক্স’ মুক্তি পেতে পারে

0 111

জনপ্রিয় ধারাবাহিক ‘ব্যাচেলর পয়েন্ট সিজন ফোর’ শেষ করার আগেই এর নির্মাতা কাজল আরেফিন অমি ঘোষণা দেন ‘হোটেল রিলাক্স’ নামে একটি ওয়েব সিরিজ বানাবেন।

সে সময় নির্মাতা বলেছিলেন, ‘প্রথমবারের মত ওয়েব সিরিজ বানাচ্ছি। যে সিরিজে আমি  দর্শকদের ভরপুর বিনোদন দিতে চাই। আমাদের দর্শক নিয়মিত থ্রিলারসহ অনেক গল্পের ওয়েব সিরিজ দেখেছেন, তবে আমি যেটা বানাব হয়তো এই ধরনের গল্প আগে দেখেননি কেউ।’

রাজধানীর পুরান ঢাকায় চলছে এর শুটিং। চলবে ২৩ জানুয়ারি পর্যন্ত। ভরপুর বিনোদনে ছয় পর্বের এই ‘হোটেল রিলাক্স’এ অভিনয় করছেন চিত্রনায়িকা পূর্ণিমা।

শুক্রবার পূর্ণিমা তার ফেসবুকে পেজে সিরিজটির একটি স্থিরচিত্র শেয়ার করেছেন। তাতে পূর্ণিমাকে পুলিশের লুকে দেখা গেছে। এই সিরিজটির মাধ্যমে ওয়েব সিরিজে ডেব্যু হচ্ছে ‘মনের মাঝে তুমি’ ছবির এই নায়িকার। একই সঙ্গে নির্মাতারও ওয়েবে এটি প্রথম সিরিজ।

স্থিরচিত্রের সূত্রধরে পূর্ণিমার সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, ‘প্রথমবার ওয়েব সিরিজে কাজ করছি। সবকিছু দেখে শুনেই এতে যুক্ত হয়েছি। অমি যে গল্পটি বলতে চাইছেন আমার মনে হয়েছে এটি অন্য আট দশটি গল্পের চেয়ে একটু আলাদা। আমার চরিত্রটিও ভিন্ন। সব মিলিয়ে আশা করছি ওয়েব সিরিজে আমার চরিত্রটি সবার ভালো লাগবে।’

আগামী ফেব্রুয়ারি অথবা মার্চ মাসে বঙ্গের ওটিটি প্ল্যাটফর্ম থেকে ‘হোটেল রিল্যাক্স’ মুক্তি পেতে পারে বলে জানালেন নির্মাতা।

 

Leave A Reply

Your email address will not be published.