The news is by your side.

সোনালি ব্রাতে রীতিমতো উষ্ণতা ছড়ালেন ভোজপুরি

0 97

সোশ্যাল মিডিয়ায় প্রায়ই বোল্ড ও লাস্যময়ী অবতারে আবির্ভূত হন নম্রতা মাল্লা জেনিত ভোজপুরি  । ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রিতে তিনি অত্যন্ত পরিচিত মুখ। ৩১ বছর বয়সে তিনি প্রতিমুহূর্তে রীতিমতো উষ্ণতা ছড়ান ভক্তদের মনের গভীরে।

সম্প্রতি নিজের বেশ কিছু শেয়ার করে নেওয়া ছবির সূত্র ধরেই চর্চার আলোয় আছেন। অভিনেত্রীর এই সাম্প্রতিক লুক রীতিমতো উষ্ণতা ছড়িয়েছে মিডিয়ামহলে।

ইউটিউবের অন্যতম স্টার নম্রতা। ‘রাজা জি’ নামক একটি গানের সাথে মিউজিক ভিডিও বানিয়েই নিজের কেরিয়ার শুরু করেছিলেন অভিনেত্রী। পরবর্তীকালে খুব অল্পসময়ের মধ্যেই ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রিতে নিজের পায়ের তলার মাটি শক্ত করে ফেলেছেন।

ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রি ও ইউটিউবের পাশাপাশি সোশ্যাল মিডিয়ার সেনসেশন নম্রতা। তার হট লুকের জন্যই বেশিরভাগ সময় চর্চিত হন তিনি। নেটমাধ্যমে এই অভিনেত্রীর ভক্তের সংখ্যা নেহাতই কম নয়। নেটমাধ্যমে তার ফলোয়ার্স সংখ্যা চোখে পড়ার মতো।

এখন নিজের যে ছবির সূত্র ধরে অভিনেত্রী চর্চায় রয়েছেন, সেখানে সোনালী ডিজাইনার ব্রালেটে ও কালো হট প্যান্টে ছিলেন তিনি। পরেছিলেন কালো ট্রান্সপারেন্ট স্কার্টও। খোলা চুলে হালকা মেকাপে পরেছিলেন হাই হিল। কানে ছিল মানানসই দুলও।

সাথে ঠোঁটে বজায় রেখেছিলেন নিজের সেই চিরপরিচিত হাসি। পুনরায় আবারো মুগ্ধ করেছে গোটা নেটদুনিয়ার একাংশকে। উষ্ণতা ছড়িয়েছেন ভক্তদের মনেও।

 

Leave A Reply

Your email address will not be published.