The news is by your side.

পাওলা টরেন্টের অন্তর্বাস মডেলিং, উঁকি মারছে উন্মুক্ত বক্ষযুগল

0 93

একজন বিখ্যাত ইতালীয় মডেল এবং একজন ইনস্টাগ্রাম তারকা পাওলা টরেন্টে ইনস্টাগ্রাম, ফেসবুক এবং টুইটারের মতো সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে বেশ সক্রিয়। টরেন্টের ইনস্টাগ্রাম তার সাহসী এবং গ্ল্যামারাস ছবি দিয়ে পূর্ণ । যাইহোক, তিনি সহজেই ইনস্টাগ্রামে জনপ্রিয়তা অর্জন করতে পেরেছিলেন এবং আজ সেখানে তার প্রচুর ফ্যান-ফলোয়িং রয়েছে।

২৭ নভেম্বর ১৯৯৩ সালে ইতালিতে জন্মগ্রহণ করেন, পাওলা টরেন্টে তার নিজের শহরে একটি স্থানীয় প্রাইভেট স্কুলে উচ্চ বিদ্যালয়ে স্নাতক হন এবং তার মডেলিং শুরু করেন।

পাওলা টরেন্টে ‘মিস ইতালিয়া কার্ভি ক্যাম্পানিয়া ২০১৬’ খেতাব অর্জনের পর প্রথম আলোয় আসেন। তারপর থেকে, তার মডেলিং ক্যারিয়ার কোনও বাধা ছাড়াই উঠতে শুরু করে।

একজন ফুল-টাইম মডেল হিসেবে, পাওলা টরেন্টে বিভিন্ন ব্র্যান্ডের সাথে কাজ করে। তিনি বিভিন্ন ফ্যাশন, অন্তর্বাস এবং মেকআপ ব্র্যান্ডের জন্য মডেলিং করেছেন।

ফ্যাশন ব্র্যান্ডের মডেলিং ছাড়াও, পাওলা টরেন্টে শীর্ষ ব্র্যান্ড যেমন ইয়ামামায়, করোমা কফি (ক্যাফে করোমা) এবং আরও অনেক কিছুর বিজ্ঞাপনে উপস্থিত হয়েছেন।

মডেলিং ক্যারিয়ারের উত্থানের সাথে সাথে, পাওলা টরেন্টে তার সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টগুলিতে তার সুন্দর মডেলিং ছবিগুলি ভাগ করা শুরু করে। পাওলা টরেন্টে তার টুইটার বায়োতে উল্লেখ করেছেন যে তিনিও একজন গায়ক।

পাওলা টরেন্টে বর্তমানে ইতালির মিলানে থাকেন। তিনি ভ্রমণ পছন্দ করেন এবং মহাদেশ জুড়ে অনেক জায়গায় গেছেন।

 

 

Leave A Reply

Your email address will not be published.