The news is by your side.

সে আবার ফিরে এল! নতুন লুকেসুস্মিতা সেন

0 101

 

 

ফের ধামাকা। ফিরে এলেন রীতিমত চমক নিয়ে। তাঁর ওয়েব সিরিজ আর্য আসছে। আর্য ৩ -এর টিজার পোস্ট করলেন অভিনেত্রী। টিজারে একদম নতুন লুকে দেখা গেল তাঁকে। একটি চেয়ারে বসে তাঁকে সিগার খেতে দেখা যায় এই টিজারে। সঙ্গে টেবিলের উপর একটি পিস্তল রাখা থাকতে দেখা যায়।

সিরিজের টিজার ভিডিয়ো ইনস্টাগ্রামে পোস্ট করে অভিনেত্রী লেখেন, ‘সে আবার ফিরে এল। সে মানেই হটস্টার স্পেশাল আর্য ৩। এখন শ্যুটিং চলছে।’

তাঁকে এই টিজারে একটি কালো রঙের ফুল স্লিভ টপে দেখা গেল। সঙ্গে তাঁর পরনে ছিল একটি কালো রঙের রোদ চশমা। তাঁকে একটি সিগার খেতেও দেখা যায় এই ভিডিয়োতে।

আসন্ন সিরিজের খবর পেয়ে তাঁর ভক্তরা দারুন আনন্দিত হয়েছেন। তবে খালি সুস্মিতার অনুরাগীরা নন, তাঁর মেয়েও অভিনেত্রীর এই নতুন লুক দেখে এই পোস্টে কমেন্ট করেন। রেনে সেন ভিডিয়োতে কমেন্ট করে লেখেন, ‘অনবদ্য লাগছে তোমায়।’ এক ব্যক্তি লেখেন, ‘আমি নতুন সিজন নিয়ে দারুণ উচ্ছ্বসিত।’ আরেক ব্যক্তি লেখেন, ‘মারকাটারি!’ ‘দুর্দান্ত!’ বলে মন্তব্য করেন আরেক ব্যক্তি।

২০২০ সালে আর্য ওয়েব সিরিজের হাত ধরেই ওয়েব মাধ্যমে পা রাখেন সুস্মিতা সেন। এই ওয়েব সিরিজ দিয়েই তিনি দীর্ঘদিন পর পর্দায় ফিরে আসেন। এখানে তাঁকে একটি শক্তিশালী মহিলার চরিত্রে দেখা যায় যিনি তাঁর পরিবারকে বাঁচানোর জন্য যে কোনও পর্যায় পর্যন্ত যেতে পারেন। তাঁর সঙ্গে এই ওয়েব সিরিজে সিকান্দর খেরকেও দেখা যাবে।

এই নতুন সিরিজের বিষয়ে সুস্মিতা সেন বলেন, ‘এটা যেন একটা নতুন দিনের শুরু আর্য সারিনের জীবনে। অতীতের সব বাধা বিপত্তির কাটিয়ে তিনি এবার আরও শক্তিশালী হয়ে ফিরে আসছেন। নতুন নতুন জায়গা যাচ্ছেন, নিজের গল্প নতুন করে শুরু করছেন। আর্যর চরিত্রে অভিনয় করা মানেই পুরনো জিন্সে পা গলানো কিন্তু একদম নতুন জার্নির জন্য। রাম মাধবনী এবং ডিজনি প্লাস হটস্টারের সঙ্গে আবার কাজ করতে পেরে খুব ভালো লাগছে।’

Leave A Reply

Your email address will not be published.