The news is by your side.

মিমি চক্রবর্তীর ব্যক্তিগত জীবন আজও সিক্রেট!

0 94

 

 

টলিউডের সবচেয়ে বড় ‘ওপেন সিক্রেট’ ছিল রাজ-মিমির প্রেম। ২০১৬ সালে আচমকাই ভেঙে যায় এই বহুচর্চিত প্রেম কাহিনি।

কেন ভেঙেছিল এই প্রেম? সেই নিয়ে বছর ছয়েক আগে কম চর্চা হয়নি টলিপাড়ায়। এরপর রাজ-শুভশ্রীর সম্পর্কের জল অনেক দূর গড়িয়েছে। মিমির সঙ্গে সম্পর্ক ভাঙার পর ২০১৮ সালে পাকাপাকিভাবে শুভশ্রীর হাত ধরেন রাজ।

মিমির সঙ্গে ব্রেক-আপের মাস কয়েক পর জি বাংলার রিয়ালিটি শো ‘অপুর সংসার’-এ হাজির হয়েছিলেন রাজ। শাশ্বত চট্টোপাধ্যায় সঞ্চালিত এই শো’তে ব্যক্তিগত জীবন নিয়ে কঠিন প্রশ্নের মুখেও পড়েন ‘বোঝে না সে বোঝে না’ পরিচালক। সাংবাদিক রাজ মিমি চক্রবর্তীকে কী প্রশ্ন করবেন, জানতে চান শাশ্বত। বেশ খানিক সময় নিয়ে রাজ বলেন, ‘এই জায়গাটায় দাঁড়িয়ে কেমন লাগছে? যে জায়গাটায় ও রয়েছে, যে সাফল্য, যে সময়ের মধ্য়ে দিয়ে ও যাচ্ছে?

সঞ্চালক জানান, এই শো’তে এসে মিমিও রাজের উদ্দেশে একটি প্রশ্ন রেখেছেন। সেই প্রশ্ন শুনে তার জবাবও দেন রাজ। মিমির সটান প্রশ্ন ছিল, ‘রাজ কবে শুভশ্রীকে বিয়ে করছে?’ এ কথা শুনে রাজ বলেন, ‘বিয়ে করলে আমি কার্ডটা সবার প্রথম মিমিকেই পাঠাব’।

পুরোনো এই ভিডিয়ো এখন হু হু করে ভাইরাল। নেটিজেনরা মন্তব্যের বাক্স ভরিয়ে দিচ্ছেন। কেউ লিখেছেন, ‘দুজনের চোখেই অসম্ভব একটা বেদনা। হারানো ভালোবাসার মধ্যে বোধহয় এমনই কষ্ট লুকিয়ে থাকে’।

অনেকেই আবার লিখেছেন, ‘মিমির কেরিয়ার আজ যে জাগয়ায় তার অনেকটাই রাজের জন্য’। রাজের প্রথম বিয়ে ভাঙার পর অভিনেত্রী পায়েল সরকারের সঙ্গে তাঁর প্রেমের গুঞ্জন শোনা যেত ইন্ডাস্ট্রিতে। এরপর ‘বোঝে না সে বোঝে না’ ছবির শ্যুটিং চলাকালীন মিমির সঙ্গে ঘনিষ্ঠতা বাড়ে পরিচালকের। এই ছবিই মিমির কেরিয়ারের মোড় ঘুরিয়ে দিয়েছিল।

রাজ-মিমির ব্রেকআপ নিয়ে কম কথা হয়নি টলিপাড়ায়। কখনও শোনা গিয়েছে, তুরস্কে ‘গ্যাংস্টার’-এর শ্যুটিং-এর সময় সেখানকার লাইন প্রোডিউসারের ছেলে মিলির প্রেমে পড়েছিলেন মিমি, যার জেরে ভেঙেছিল রাজ-মিমির সম্পর্ক। আবার এমনটাও শোনা গিয়েছে, সম্পর্কে থিতু হতে চেয়েছিলেন রাজ তবে সেই সময় কেরিয়ারই ছিল মিমির মূল ফোকাস, এর জেরেই ভাঙে সম্পর্ক। দুজনের কেউই কখনও সরাসরি মুখ খোলেননি এই সম্পর্ক নিয়ে।

২০১৮ সালের মার্চ মাসে গোটা ইন্ডাস্ট্রিকে চমকে দিয়ে শুভশ্রীর সঙ্গে বাগদান ও আইনি বিয়ে সারেন রাজ। এরপর মে মাসে রাজকীয় আয়োজনে চারহাত এক হয় রাজ-শুভশ্রীর। সেই বিয়েতে মিমি আমন্ত্রিত ছিলেন কিনা তা স্পষ্ট নয়, তবে রাজ-শুভশ্রীর বিয়ের কোনও অনুষ্ঠানেই মিমিকে দেখা যায়নি। শুভশ্রী-ইউভানকে নিয়ে এখন ‘হ্যাপিলি ম্যারেডম্যান’ রাজ। অন্যদিকে মিমির ব্যক্তিগত জীবন আজও সিক্রেট।

Leave A Reply

Your email address will not be published.