The news is by your side.

রেড বডিকন স্লিট ড্রেসে পার্নো মিত্র!  

ডাস্কি স্কিন টোন যে কতটা সেক্সি, তা বারবার প্রমাণ করেছেন পার্নো মিত্র

0 149

পার্নো মিত্র! রেড ড্রেসে অসাধারণ!  ড্রেসের ডিপ নেকলাইন ও থাই স্লিট ডিটেলিং দেখে চোখ সরানোর উপায় নেই।

ডাস্কি স্কিন টোন যে কতটা সেক্সি, তা বারবার প্রমাণ করেছেন বাংলার বেশ কিছু অভিনেত্রী। বলিউডের প্রথম সারির বেশ কয়েকজন নায়িকা যখন স্কিন লাইটনিং করানোর দিকে ছুটেছেন, তখন টলিউডের এই অভিনেত্রীরা কিন্তু ডাস্কি স্কিনটোনেই করেছেন বাজিমাত!

সৌন্দর্যের মাপকাঠি যে কোনওভাবেই ত্বকের রং হতে পারে না, তা প্রমাণ করেছেন এই অভিনেত্রীরা। পাওলি দাম সেই অভিনেত্রীদের মধ্য়েই একজন। টলিউডের গণ্ডি পেরিয়ে আন্তর্জাতিক খ্যাতি পাওয়ার পরে বলিউডেও তিনি জায়গা করে নিয়েছেন।

তাঁর স্টাইলিং ও ব্যক্তিত্বের জন্যেও পুরুষদের হৃদয়ে বিরাজ করেন। তিনি পার্নো মিত্র। ডাস্কি টোনের পার্নো যেমন সুন্দর, ততটা সেক্সি! আর লাল রঙের ড্রেসে তাঁকে দেখে মনে হচ্ছে যে, এই রং তার জন্য়ই সৃষ্টি! অসাধারণ পার্নো মিত্রর এই লুক, দেখে চোখে ধাঁধা লেগে যায়!

তাঁর ত্বকের সুন্দর কমপ্লেক্সনের সঙ্গে এই রং যেন কোথাও গিয়ে মিলেমিশে একাকার হয়ে গিয়েছে। সম্পূর্ণ মনোক্রম্যাটিক টোনে ধরা দিয়েছেন তিনি।

একটি রেড ড্রেস পরেছেন তিনি। এই ড্রেসটি স্কিন ফিট। এই বডিকন ড্রেসটি পার্নোর ফিগারকে আরও বেশি স্পষ্ট করে তুলেছে, সুন্দর কমপ্লিমেন্টও দিচ্ছে। রেড ড্রেসটি মিডি লেন্থের। দেখতে খুবই সুন্দর লাগছে তাঁকে। মিডি লেন্থ ড্রেসের অন্যতম আকর্ষণ এই ড্রেসের নেকলাইন। অসাধারণ দেখতে লাগছে পার্নো মিত্রকে। নেকলাইনটি ডিপ ভি।

, যাঁদের স্তন তুলনামূলক ভারী, তাঁরা এই ধরনের নেকলাইনের পোশাক বেছে নিন সব সময়। তা আপনার শরীরী গঠনকে আরও সুন্দরভাবে ফুটিয়ে তুলবে। যাই হোক, এই ডিপ ভি নেকলাইনে স্পষ্ট পার্নোর গলার অংশ, সুন্দরভাবে হাইলাইট হয়েছে ক্লিভেজ। নেকলাইনটি এতটাই আকর্ষণীয় যে, আপনি না চাইলেও নজর যাবেই।

এই ড্রেসটির স্লিভও সুন্দর। স্ট্র্যাপ স্লিভ পার্নোর সুন্দর হাতকে হাইলাইট করেছে। ডিপ ভি নেকলাইনের সঙ্গে মানানসই এই স্ট্র্যাপ স্লিভ। অন্য স্লিভ হলে ঠিক মানাত না বলেই মনে হচ্ছে। এই ড্রেসের একদিকে চেন ডিটেলিং যোগ করা হয়েছে। যা ড্রেসটিকে আরও বেশি ফিট হতে সাহায্য করেছে। পার্নো নিজেও খুব সুন্দরভাবেই ক্যারি করেছেন এই ড্রেসটি। এই ড্রেসের অন্যতম আকর্ষণ হল এই ড্রেসের হাই স্লিট ডিটেলিং।

এই ড্রেসটির বাঁ দিকে রয়েছে একটি স্লিট ডিটেলিং। হাই থাই স্লিট ডিটেলিং পোশাকটির সৌন্দর্য অনেকটাই বাড়িয়ে দিয়েছে। এই থাই স্লিট অংশটি পার্নোও খুব ভালো ভাবে ফ্লন্ট করেছেন। তাঁর সুন্দর পা ফ্লন্ট করার সুযোগ এক অংশও ছাড়েননি। এই ড্রেসের সঙ্গে তিনি পরেছেন লাল স্টিলেটো। সম্পূর্ণ মনোক্রম্যাটিক টোনে সাজিয়েছেন নিজেকে। অন্য কোনও রং সেই ড্রেসিংয়ে থাকে না। তাই হল মনোক্রম্যাটিক টোন।

একরঙা ড্রেস বা আপার ও লোয়ার পরলে তাকে মনোক্রম্যাটিক বলা যায়। এর সঙ্গে কোনও রকম বেশি জুয়েলারি পরেননি তিনি। গলায় একটি সরু চেন পরেছেন। কানে স্টেটমেন্ট ইয়াররিংয়ে সম্পূর্ণ করেছেন সাজ। খোলা চুলে পার্নোকে দেখতে খুবই সুন্দর লাগছে। মেকআপে নিউট্রাল টোন ধরে রাখলেও পোশাকের সঙ্গে ম্যাচ করে ঠোঁটে লাল লিপস্টিক ছোঁয়াতে ভোলেননি তিনি।

আগেও রেড ড্রেসে অনুরাগীদের বুকে ঝড় তুলেছেন পার্নো মিত্র। পার্নোর এই লুকটিও অসাধারণ। চুলের ঢেউয়েই মাতোয়ারা হতে পারেন আপনি। এই ড্রেসটিও নি লেন্থ। তবে ড্রেসের সামনের অংশে রয়েছে কাট আউট ডিটেলিং। যা ড্রেসটিকে আরও বেশি বোল্ড করে তুলেছে। গভীর নেকলাইনে পাওলির সৌন্দর্য উপছে পড়ছে। লাল রঙের হিলসে স্টাইলিং করেছেন তিনি। এই লুকের প্রশংসা না করে থাকা যায় না।

 

Leave A Reply

Your email address will not be published.