The news is by your side.

জাস্টিন-হেইলি: বেডরুমে কোন মুহূর্ত সবচেয়ে প্রিয়?

0 132

 

 

উদ্দাম প্রেম, যৌনতার স্বর্গরাজ্যে দেখতে দেখতে চার বছর পার। ২৯ সেপ্টেম্বর, চতুর্থ বিবাহবার্ষিকী পালন করলেন মডেল হেইলি বিবার ও তাঁর পপ-তারকা স্বামী জাস্টিন বিবার। উচ্ছ্বাসে যা কিছু বললেন হেইলি, তার সবটুকু জুড়ে ছিল দাম্পত্যের রোমাঞ্চ।

হেইলি জানালেন, বিয়ের পর পুরো ব্যাপারটা সিনেমার মতো এগোচ্ছে। যৌনমিলনের সময়ে এক-এক দিন এক-এক ভঙ্গিতে লিপ্ত হন স্বামী-স্ত্রী। যদিও কোনও দিনই ‘মিশনারি পোজ়’-এর মতো উপভোগ্য কিছু হয় না। তবে ‘ডগি পোজ়’ই তাঁর সবচেয়ে পছন্দ বলে জানান।

‘থ্রিসাম’-এর মতো যৌনাচার করার ক্ষেত্রেও কি  সাবলীল তাঁরা? সংবাদমাধ্যমের প্রশ্নের জবাবে হেইলি অকপট, “মনে হয়, তোমার মধ্যে যে আর একটা তুমি রয়েছ সে এর উত্তর ভাল জানবে। এই পথে এক বার গেলে ফেরার উপায় থাকে না আসলে। আমি জানি না কখনও আমার এ রকম কিছু করতে ইচ্ছে করবে কি না! মনে হয় খুব একটা স্বচ্ছন্দ বোধ করব না। যদিও ‘থ্রিসাম’ ব্যাপারটা শুনতে রোমাঞ্চকর।”

হেইলি আরও জানান, আপাতত তিনি আর জাস্টিন যে বোঝাপড়ায় বাঁচেন তাতেই তাঁরা খুব সুখে আছেন। এমন কিছু মাঝখানে আনতে চান না দু’জনের কেউই, যা অহেতুক জটিলতা বাড়ায়।

২০১০ সাল থেকে দীর্ঘ আট বছর। সম্পর্কে থাকার পর বিচ্ছেদ হয় জাস্টিন আর সেলেনার। ২০১৮ সালে হেইলির সঙ্গে বিবাহবন্ধনে জড়ান জাস্টিন। লোকে বলে, গায়িকা-অভিনেত্রী সেলেনা গোমেজের থেকে জাস্টিনকে ছিনিয়ে এনেছেন তিনিই। সে সব নিয়ে যদিও মুখ খোলেননি ২৫ বছরের মডেল-তারকা।

 

Leave A Reply

Your email address will not be published.