The news is by your side.

বাচ্চা আমার, কিন্তু আমার বিয়েই হয়নি:  শাকিব খান

বুবলী-শাকিবের সন্তানের বয়স আড়াই বছর!

0 115

 

 

২০২০ সালের ২১ মার্চ   পুত্র সন্তানের জন্ম দেন বুবলী। সন্তানের নাম রাখা হয় শেহজাদ খান বীর। যুক্তরাষ্ট্রের নিউইয়র্কের লং আইল্যান্ড জ্যুইশ মেডিকেল হাসপাতালে শেহজাদের জন্ম হয়।

সম্প্রতি বেবিবাম্পের  ছবি পোস্ট করে হইচই ফেলে দেন বুবলী।    সন্তানের বাবা কে? সন্তান অদৌ জন্ম হয়েছে কিনা এ বিষয়ে উঠে প্রশ্ন।   শাকিব খান ও শবনম বুবলীকে নিয়ে অনেক গুঞ্জনই ডালপালা মেলে। সব গুঞ্জন উড়িয়ে অবশেষে প্রকাশ্যে এলো এ তারকা জুটির সন্তানের ছবি। যার বয়স এখন আড়াই বছর।

২০২০ সালের জানুয়ারিতে এমিরেটস এয়ারলাইনসের একটি উড়োজাহাজে চড়ে যুক্তরাষ্ট্রে পাড়ি জমান বুবলী। ৯ মাসের আড়াল ভেঙে তিনি সবার সামনে আসেন। এরপর ব্যস্ত হয়ে পড়েন কাজকর্মে। আড়ালে যাওয়ার আগে বুবলী ‘বীর’ ও ‘ক্যাসিনো’ ছবির শুটিং করেন।

‘বসগিরি’ ছবিতে শাকিব খানের বিপরীতে অভিনয় করে আলোচনায় আসেন শবনম বুবলী। ছবিতে অভিনয় করতে গিয়ে একটা পর্যায়ে তাঁদের প্রেমের সম্পর্কের খবর শোনা যায়।

শাকিব খানের সঙ্গে শবনম বুবলীর প্রেমের সম্পর্কের বিষয়ে কয়েক বছর ধরেই আলোচনা চলছিল। এসব আলোচনার এক ফাঁকে ২০১৭ সালের মার্চে প্রথম দুজনের প্রেমের খবর সংবাদমাধ্যমে প্রকাশিত হয়।

শাকিব- অপু

অপু বিশ্বাসের সঙ্গে  আমার তো বিয়েই হয় নাই। এক সঙ্গে অ্যাকটিং করেছি, তাই বলে সারাজীবন এভাবে থাকবো, বাচ্চা আমার, কিন্তু আমার বিয়েই হয়নি’ বলে জানিয়েছেন বাংলা চলচ্চিত্রের এই সময়ের সুপারস্টার খ্যাত শাকিব খান।

এক স্বাক্ষাৎকারে শাকিব খান এই তথ্য জানিয়েছিলেন বুবলি ও শাকিব খান অভিনীত ‘রঙবাজ’ ছবির আগে। যদিও এই ছবিতে শাকিবের বিপরীতের নায়িকা হওয়ার কথা ছিলো অপু বিশ্বাসের। তবে শেষ পর্যন্ত ২০১৭ সালের ১০ এপ্রিল নায়িকা হিসাবে চূড়ান্ত করা হয় বুবলিকে। এরপর পরপরই অপু বিশ্বাস তাদের বিয়ে ও বাচ্চার খবর নিয়ে আসেন। যা দেশ জুড়ে আলোচনা-সমালোচনার ঝড় শুরু হয়। সেই সময়ের একটি স্বাক্ষাৎকার সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে। যেখানে শাকিব খান দাবি করেন অপুর সঙ্গে তার বিয়েই হয়নি, তবে বাচ্চা (আব্রাম খান জয়) তার।

২০০৮ সালের ১৮ এপ্রিল গোপনে বিয়ে করেন শাকিব খান ও অপু বিশ্বাস। শাকিব খান ও অপুর সন্তান আব্রাম খান ২০১৬ সালের ২৭ সেপ্টেম্বর জন্মগ্রহণ করে। ২০১৭ সালের ১০ এপ্রিল একটি টিভি চ্যানেলের সরাসরি অনুষ্ঠানে এসে বিয়ে ও সন্তানের খবর ফাঁস করেন অপু বিশ্বাস। সেদিন অপু বলেন, ‘আমি শাকিবের স্ত্রী, আমাদের ছেলে আছে।’ বিয়ের খবর জনসমক্ষে আসার পর দুজনের সম্পর্কের টানাপোড়েন তৈরি হয়।

শুধু ছেলে আব্রামের কারণে মাঝেমধ্যে দেখা হলেও কথা হয় না দুজনের। এ বছর ঢাকাই চলচ্চিত্রের এই নায়ক-নায়িকার সংসারে বিচ্ছেদ ঘটে।

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

Leave A Reply

Your email address will not be published.