The news is by your side.

বিয়ের সিদ্ধান্ত নিয়েছেন স্বাগতা

0 79

গত বছরের সেপ্টেম্বরেই জিনাত সানু স্বাগতা জানিয়েছিলেন, বিয়ের সিদ্ধান্ত নিয়েছেন তিনি। গত বছরের শেষ মাসেই বিয়ের পিঁড়িতে বসার কথা ছিল এই মডেল-অভিনেত্রী, উপস্থাপিকা ও কণ্ঠশিল্পীর। বছরের শুরুটা হয়েছিল মৌসুমী হামিদের বিয়ের খবর দিয়ে। এরপর ফারহান আহমেদ জোভান, নাজিয়া হক অর্ষা-মোস্তাফিজুর নূর ইমরান ও পল্লব দিয়েছেন বিয়ের খবর।

স্বাগতা জানালেন, এ মাসের শেষ সপ্তাহে ড. হাসান আজাদকে বিয়ে করবেন তিনি। ঢাকায়ই হবে বিয়ের অনুষ্ঠান। এরই মধ্যে বিয়ের কার্ড পাঠানো শুরু হয়েছে শুভাকাঙ্ক্ষীদের কাছে। চূড়ান্ত করা হয়েছে ভেন্যুও।

বিয়ের দিন ও ভেন্যু সম্পর্কে জানাতে চান না স্বাগতা।

অভিনেত্রী বলেন, ‘আমরা আমাদের সার্কেল নিয়েই বিয়ের অনুষ্ঠানটি করতে চাই। সেখানে দুই পরিবারের আত্মীয়-স্বজনের পাশাপাশি উপস্থিত থাকবেন মিডিয়ার কাছের মানুষরা। আমি ও হাসান—দুজনই গানের মানুষ।

আমার পরিবারের সবাই গানের সঙ্গে যুক্ত। তাই বিয়ের দিন একটা গানের অনুষ্ঠানও থাকবে। একটু ঘরোয়াভাবেই অনুষ্ঠানটা করতে চাই।’

ড. হাসান আজাদের জন্ম ও বেড়ে ওঠা যুক্তরাজ্যে। আমেরিকার কলম্বিয়া বিশ্ববিদ্যালয় থেকে পিএইচডি করেছেন।

২০২২ সালে বাংলাদেশে ফিরেছিলেন, তখন স্বাগতার সঙ্গে তাঁর পরিচয়। স্বাগতা বলেন, ‘আমাদের সম্পর্কটা কিভাবে যে হয়ে গেল বুঝতেই পারিনি। হাসান দেশে মাত্র এক মাস ছিল। তখন গান নিয়েই বেশি কথা হতো। গত বছর ওর বাবা মারা গেলে যখন সিদ্ধান্ত নিল বাংলাদেশেই থাকবে, তখন ধীরে ধীরে আমাদের সম্পর্কের গভীরতা বাড়ে। পরিবারের সিদ্ধান্তেই আমরা বিয়ে করতে যাচ্ছি।‘ হাসানের বাবার প্রপার্টি ডেভেলপমেন্টের ব্যবসা। হাসান এখন সেই কম্পানিই পরিচালনা করছেন।

Leave A Reply

Your email address will not be published.