The news is by your side.

বিএনপির সাথে জোট করা ছিল- জীবনের বড় ভুল: কাদের সিদ্দিকী

0 107

 

একাদশ জাতীয় সংসদ নির্বাচনের আগে ড. কামাল হোসেনের সঙ্গে জোট গঠন নিয়ে কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি বঙ্গবীর কাদের সিদ্দিকী বলেছেন, ড. কামাল হোসেনের কথায় ঐক্যফ্রন্টে যোগ দিয়ে বিএনপির সাথে ২০১৮ সালে নির্বাচন করাটা ছিল আমার জীবনের সবচেয়ে বড় ভুল। ড. কামাল হোসেন কে ভালো নেতা মনে করে জোটে গিয়েছিলাম কিন্ত দেখলাম ওনার নেতৃত্ব ভালো না।

রোববার রমনা ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউট মিলনায়তনে জাতীয় পার্টির (জেপি) ত্রি-বার্ষিক কাউন্সিল অধিবেশনে তিনি এ কথা বলেন।

কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতিবলেন, আমার কোন বড় বোন নাই, প্রধানমন্ত্রী শেখ হাসিনা বড় বোনের সেই অভাব পূরণ করেছেন। তিনি আমাকে ভাই মনে করেন। তিনি আমাকে বজ্র বলে ডাকেন। প্রধানমন্ত্রীর জন্য আমি জীবনও দিতে পারি।

এর আগে, ২০২২ সালের ২৩ ডিসেম্বর সপরিবারে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে গণভবনে সাক্ষাৎ করেছিলেন কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি বঙ্গবীর কাদের সিদ্দিকী। সাক্ষাতের পর কাদের সিদ্দিকী সাংবাদিকদের জানিয়েছিলেন, প্রধানমন্ত্রী নিজেই তাকে ডেকেছিলেন। দেড় ঘণ্টার মতো আলাপ-আলোচনা হয়েছে।

জেপির সভাপতি আনোয়ার হোসেন মঞ্জুর সভাপতিত্বে অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন ১৪ দলের জোটের সমন্বয়ক ও আওয়ামী লীগের উপদেষ্টা আমির হোসেন আমু, ওয়ার্কার্স পার্টির সভাপতি রাশেদ খান মেনন, জাসদ সভাপতি হাসানুল হক ইনু, বাংলাদেশের সাম্যবাদী দলের সাধারণ সম্পাদক দিলীপ বড়ুয়া, জেপির সাধারণ সম্পাদক শেখ শহিদুল ইসলাম, গণতান্ত্রিক পার্টির সাধারণ সম্পাদক ডা. শাহাদাত হোসেন, বাসদের আহ্বায়ক রেজাউর রশিদ খান প্রমুখ।

 

Leave A Reply

Your email address will not be published.