The news is by your side.

বলিউডের নতুন রোমান্স: রাম-কিয়ারা

0 95

ভারতের দক্ষিণী সিনেমার জনপ্রিয় নির্মাতা এসএস রাজামৌলি। ‘বাহুবলি’-এর মতো বড় বাজেটের আরেকটি সিনেমা নির্মাণ করতে যাচ্ছেন এই নির্মাতা। সিনেমাটিতে অভিনয় করবেন তেলেগু সিনেমার জনপ্রিয় দুই অভিনেতা রাম চরণ ও জুনিয়র এনটিআর। সদ্যই অস্কার জিতে দেশে ফিরেছেন দক্ষিণের সর্বাধিক জনপ্রিয় তারকা রামচরণ। দেশে ফিরেই নিজের পরবর্তী চলচ্চিত্রের জন্য প্রস্তুতি নিচ্ছেন তারকা। নতুন এ সিনেমাটিতে অভিনয় করবেন কিয়ারা আদভানি।

এখনো শিরোনাম ঠিক না হওয়া সিনেমাটির একটি গানের শুটিংয়ে শীঘ্রই যোগ দিতে যাচ্ছেন রাম। তার সঙ্গে যোগ দেবেন বলিউডের সেনসেশন নায়িকা কিয়ারা আদভানি।

দীর্ঘদিন ধরেই ভক্ত-অনুরাগীরা অপেক্ষায় রয়েছে পর্দায় রাম-কিয়ারার জুটির রোমান্স দেখার জন্য। এর আগে কিয়ারা তার প্রথম প্যান-ইন্ডিয়া প্রকল্পে রামচরণের সাথে কাজ করার প্রসঙ্গে উচ্ছ্বাস প্রকাশ করে বলেছিলেন, ‘যদিও আমাকে এখনই গল্প এবং আমার চরিত্র সম্পর্কে অনেক কিছু প্রকাশ করার অনুমতি দেওয়া হয়নি, তবে আমি বলতে পারি এটি সম্পূর্ণ ভিন্ন একটি চলচ্চিত্র হতে যাচ্ছে। রামচরণ আমার প্রিয় একজন তারকা। তার সাথে কাজ করার ইচ্ছাটা প্রবল। আর শঙ্কর স্যারের বিষয়ে নতুন করে কিছু বলার নেই। আমরা জানি তিনি কেমন প্রতিভাবান। তিনি জীবনের চেয়েও বড় যেকোনো গল্প এবং চরিত্রকে নিজের মতো করে হাজির করতে পারেন। তিনি একজন জাদুকরের মতো এবং তার সাথে কাজ করা আমার জন্য বিশাল শিক্ষণীয় বিষয় হবে।’

অভিনেত্রী আরো বলেন, ‘আমরা গত বছরের নভেম্বর থেকে শুটিং করছি এবং আমি আমাদের পরবর্তী শিডিউলের জন্য যাচ্ছি। এটি আমার প্রথম প্যান-ইন্ডিয়ান ফিল্ম, আমি খুব উত্তেজিত।’

‘আরসি ১৫’ একটি আসন্ন ভারতীয় তেলেগু ভাষার রাজনৈতিক থ্রিলার অ্যাকশন চলচ্চিত্র হতে যাচ্ছে। সিনেমাটির নাম এখনো ঠিক করা হয়নি। কার্তিক সুব্বারাজের গল্প থেকে এস. শঙ্কর পরিচালিত সিনেমাটির প্রযোজনা করছেন দিল রাজু এবং সিরিশ। এতে প্রধান চরিত্রে অভিনয় করেছেন রামচরণ, কিয়ারা আদভানি, অঞ্জলি, এস জে সূর্যা এবং জয়রাম। রামচরণের জন্মদিনে সিনেমাটির নাম ও মুক্তির তারিখ ঘোষণা করা হবে বলে জানিয়েছেন প্রযোজক দিল রাজু।

Leave A Reply

Your email address will not be published.