The news is by your side.

হাঁটুর বয়সী’ ছেলের সঙ্গে শ্রাবন্তীর চতুর্থ বিয়ে, অন্তরঙ্গ ভিডিও ফাঁস

0 109

 

অভিনয় জীবনে সফল নায়িকা । বাস্তবে জীবনে বারবার প্লট বদল। বারবার বিয়ে এবং বিবাহবিচ্ছেদ । বাংলা বিনোদন জগতের নায়িকা শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের কথা বলছি।

বর্তমানে অভিনেত্রী সিঙ্গেল। আর সেখানেই বাড়ে জল্পনা। আবার কি বিয়ে করবেন শ্রাবন্তী?

বিয়ের মরশুম পড়তে না পড়তেই আবার বিয়ের সাজে হাজির অভিনেত্রী। পাশে সুসজ্জিত এক পুরুষও। এর এমন ছবি এখন ভাইরাল সামাজিক মাধ্যমে।

ছবি দেখে অভিনেত্রীর চতুর্থ বিয়ের প্রসঙ্গ টেনে আবার ট্রোলিং শুরু করলেন নেটিজেনদের একাংশ। সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছে সামাজিক মাধ্যমে। এই ছবিতে লাল বেনারসি পরে এক্কেবারে কনের সাজে দেখা গেছে অভিনেত্রীকে।

গায়ে মানানসই গোল্ডেন জুয়েলারি, মাথায় বিয়ের মুকুট। তবে তিনি এক নন, তার সঙ্গে দেখা গেছে লাল পাঞ্জাবি ও সাদা ধুতিতে বরের সাজে এক পুরুষকে, যার হাত ধরে বিভিন্ন পোজ দিতে দেখা গেছে অভিনেত্রীকে।

এই পুরুষ আর কেউ নন, অভিনেতা রবি শাহ। তিনিও একদৃষ্টি তাকিয়ে আছেন অভিনেত্রীর চোখের দিকেই। ভিডিওটি ফটোগ্রাফার রুদ্র সাহার পেজ থেকে আপলোড করা হয়েছে।

যদিও এটি একটি শুটিংয়ের অংশ। তবে এই ভিডিও প্রকাশ্যে আসতেই ফের অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়কে নিয়ে টানাটানি শুরু করলেন নেটিজেনরা। চতুর্থ বিয়ে নিয়েও শুরু হল কটাক্ষ। কেউ লিখেছে, ‘আবার বিয়ে করল নাকি?’;

আবার কারো মুখে শোনা গেল, ‘এটা কত নম্বর বিয়ে দিদি? এবার তো থামো’; ‘অপর একজন লিখেছিলেন, ‘বিয়ের ফটো তোলা ছাড়া আর কোনো কাজ নেই না হাতে? মানসিক অবসাদের বহিঃপ্রকাশ’। এসব মন্তব্য করার পিছনে রয়েছে অভিনেত্রীর আগের জীবন। পরপর ৩ টি বিয়ে করেছেন তিনি। তবে সেই ৩ সম্পর্কর কোনোটাই দীর্ঘস্থায়ী হয়নি সেভাবে।

 

Leave A Reply

Your email address will not be published.