The news is by your side.

কাপুর বাড়িতে শুধুমাত্র আলিয়ার কথাই চলছে, ভয়ে টটস্থ রণবীর!

0 95

বিয়ের পর থেকে কাপুর বাড়িতে নাকি শুধুমাত্র আলিয়ার কথাই চলছে। যদিও নিজের ছেলের বিয়ের সময় নিতু সিং এমনটাই জানিয়ে দিয়েছিলেন এখন থেকে আলিয়া যা বলবে শুধু তাই হবে। আর এটাই নাকি হচ্ছে তাদের বাড়িতে। অশান্তিতে জর্জরিত রণবীর।

মেয়ে রাহাকে নিয়ে নিত্যদিন ব্যস্ত থাকেন অভিনেতা। কখন যে দিন কেটে রাত হয়ে যায় বুঝতেই পারেনা। তার ওপর ভয় রয়েছে আলিয়ার। বউকে মারাত্মক ভয় পান রণবীর। পান থেকে চুন ঘষলেই নাকি রে রে করে ওঠেন আলিয়া। ঠিক এতটাই প্রতিবাদী তিনি। কাউকে কথা শোনাতে ছাড়েন না। সম্প্রতি দিদি কারিনার অনুষ্ঠানে এসে এমন কথাই বলেছেন ভাই রণবীর।

প্রথম থেকে শ্রদ্ধা এবং রণবীরকে একসঙ্গে দেখা যাচ্ছিল না নতুন ছবির প্রোমোশনের ক্ষেত্রে। কারণ আলিয়ার নাকি দুজনকে নিয়ে তীব্র আপত্তি ছিল। রণবীর বলেন,’ আলিয়া সংসারে উকিলের মতন হয়ে গেছে। ও যদি বুঝতে পারে যে কেউ ওর ভুল ধরছে তবে নিজের যুক্তি না দিয়ে ছাড়বেই না’। কিন্তু আমার এসব নেই। কোনরকম অহংকার নেই বরং হার মানতেই ভালো লাগে। তাহলে কি সংসারে শান্তি নেই তার? কিছুদিন আগেই তো বউয়ের জন্মদিনের লন্ডন ঘুরে এলেন দুজনে।

অভিনেতার কথায় আলিয়া বারবার রেগে যায় রণবীরের কারণে। কিন্তু তিনি তার বউয়ের কোন কথাই গায়ে মাখেন না। বরং অপেক্ষা করেন কবে ঝগড়া করার পর আলিয়া শান্ত হবে। এমনিতে অতিরিক্ত ছটফটে স্বভাবের আলিয়াকে নিয়ে যায় যায় অবস্থা রণবীরের। চিন্তা হয় যদি মেয়ে মায়ের মত হয় তাহলে আর রক্ষে নেই।

 

Leave A Reply

Your email address will not be published.