The news is by your side.

বরুণ ধওয়ান- কৃতি শ্যানন:  অফস্ক্রিন বন্ধুত্ব গড়াল অনস্ক্রিনে

0 126

 

বরুণ ধওয়ান ও কৃতি শ্যাননের অফস্ক্রিন বন্ধুত্বেরই অনস্ক্রিন প্রতিফলন দেখা যাবে ২৫ নভেম্বর মুক্তি পেতে চলা ‘ভেদিয়া’ সিনেমায়।

বলিউড তারকা বরুণ ধওয়ান এবং কৃতি শ্যানন।  দু’জনেই তাঁদের মুক্তি পেতে চলা সিনেমা নিয়ে রীতিমতো উত্তেজিত। ছবির একাধিক গান, পোস্টার নিয়মিত সমাজমাধ্যমে পোস্ট করে চলেছেন তাঁরা।

কিছু দিন আগেই ‘ভেদিয়া’ সিনেমার পরিচালক অমর কৌশিককে সাক্ষাৎকার দেন দুই তারকা। সেই সাক্ষাৎকারেও দু’জনের নিখাদ বন্ধুত্বের দিকটি উঠে এসেছে।

কৃতি তাঁদের সাক্ষাৎকারের ভিডিয়োর কিছু অংশ তাঁর সমাজমাধ্যমে শেয়ার করেছেন। ভিডিয়োর শুরুতেই বরুণের উদ্দেশে কৃতি প্রশ্ন করেন, “বল তো আমরা কত দিন একসঙ্গে কাজ করছি?”

উত্তরে বরুণ জানান, ছ’বছর। ২০১৫ সালে শাহরুখ খান এবং কাজল অভিনীত ‘দিলওয়ালে’ সিনেমায় একসঙ্গে কাজ করেছিলেন বরুণ এবং কৃতি। ২০১৯ সালে ‘কলঙ্ক’ সিনেমায় অভিনয় করেছিলেন বরুণ। সেই সিনেমায় একটি নাচের দ়ৃশ্যে দেখা গিয়েছিল কৃতিকে।

বরুণকে কৃতি জিজ্ঞাসা করেন, এত দিনে তাঁদের মধ্যে কী পরিবর্তন এসেছে? বরুণ হেসে জানান, তিনি মনে করেন তাঁদের মধ্যে তেমন কোনও পরিবর্তন আসেনি। তবে তাঁদের অভিনয়ের মান আগের চেয়ে বেড়েছে বলে মনে করেন স্টুডেন্ট অফ দ্য ইয়ারের অভিনেতা।

ছ’বছর পর একসঙ্গে কাজ করলেও নিবিড় বন্ধুত্বের জন্যই তাঁরা একে অপরের সঙ্গে কাজ করতে স্বচ্ছন্দ বলে জানিয়েছেন দু’জনেই। সাক্ষাৎকারে বরুণকে ‘ভাল শ্রোতা’ বলেও উল্লেখ করেন কৃতি।

‘ভেদিয়া’র একটি গান ‘অপনা বনা লে’ ইতিমধ্যেই বেশ জনপ্রিয়তা পেয়েছে। অরিজিৎ সিংহের গাওয়া এই গান সমাজমাধ্যমে শেয়ার করেছেন বরুণ এবং কৃতি, দু’জনেই।

বরুণ মজা করে বলেন, “আমাদের অফস্ক্রিন বন্ধুত্ব সিনেমায় এমন ভাবে প্রতিফলিত হয়েছে যে, পরিচালক অমর কৌশিকও কোনও কোনও সময় অবাক হয়ে গিয়েছেন।”

তাঁদের ‘কেমিস্ট্রি’ পরিচালককে যে বিপাকেও ফেলেছে, সে কথা অকপটে স্বীকার করেছেন বরুণ। জানিয়েছেন, সিনেমার চিত্রনাট্য অনুযায়ী ঘনিষ্ঠ হওয়ার প্রয়োজন না হলেও, তাঁরা বন্ধুত্বের খাতিরেই বেশ কয়েক বার ঘনিষ্ঠ হয়ে পড়েন।

কৃতি এ প্রসঙ্গে মজা করে জানান, তাঁর কাছাকাছি বরুণকে দেখলেই রেগে যাচ্ছিলেন পরিচালক অমর। কৃতির সংযোজন, “উনি আমার বিষয়ে খুবই স্পর্শকাতর।” কৃতির এ কথা শুনে হেসে ফেলেন তিন জনেই।

 

 

Leave A Reply

Your email address will not be published.