The news is by your side.

বরিশালে নিজ বাড়ীতে স্ত্রী ও দাদী শ্বাশুড়ি খুন  

0 152

 

 

বরিশাল প্রতিনিধি:

বরিশালের বাবুগঞ্জ উপজেলায় নিজ বাড়ীতে স্ত্রী ও দাদী শ্বাশুড়ি হত্যাকান্ডের শিকার  হয়েছে।

বুধবার দিনগত রাতে উপজেলার কেদারপুর  ইউনিয়নের ভূতের দিয়া গ্রামে এ নিহতের ঘটনা ঘটে।

বৃহস্পতিবার সকালে নিহতের বিষয়টি ভিশননিউজ২৪ ডটকম কে নিশ্চিত করেছেন বাবুগঞ্জ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাহাবুবুর রহমান।

নিহতরা হলেন, ভূতের দিয়া গ্রামের সোলায়ায়মানের স্ত্রী রিপা আক্তার (২৩) ও তার দাদী শাশুড়ী লালমন নেসা(১০২)।

লালমন নেসার নাতি সাইফুল ইসলাম  জানান, বুধবার রাত নয়টার দিকে বাড়ি থেকে ফোন আসে যে রিপার বাড়তে চোর  ডুকেছে।   তাড়াতাড়ি আসো।খবর পেয়ে আমি ও আমার বাবা  মোশারফ হোসেন বাবুগঞ্জ থেকে মোটরসাইকেলের দ্রুত  যাই। গিয়ে দেখি বাড়ির দরজা বন্ধ, আমরা আশেপাশে মানুষদের  সাথে নিয়ে  জানালা ভেঙে  ঘরে  প্রবেশ করে দেখি, সোলায়মানের স্ত্রী বউ, শাশুড়ি ও দাদি শাশুড়ি তিন জন বিছানায় অজ্ঞান হয়ে পড়ে রয়েছে। পরে তাদের হাসপাতালে নিয়ে গেলে ডাক্তার রিপা আক্তার ও লাল লালমন নেসাকে মৃত ঘোষণা করে।

এখনো রিপার শাশুড়ি  মিনারা বেগম (৫৫) বাবুগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্স চিকিৎসাধিন রয়েছে।

ঘটনাস্থল পরিদর্শন শেষে বাবুগঞ্জ থানার সাব ইন্সপেক্টর আজাদ জানান, ঘরের মাটির পিরায় সিঁধ কাটা দেখা গিয়েছে। যেখান থেকে কেউ প্রবেশ করতে পারে। এছাড়া বাড়ির ভিতরে আমরা আর তেমন কিছু পাইনি।

নিহত  রিপা আক্তারের  স্বামী সুলাইমান  বরিশালে  অটোরিক্সা গাড়ীর ব্যবসা করে। বাড়িতে শুধু বউ, শাশুড়ি এবং দাদি শাশুড়ি থাকতো।

বাবুগঞ্জ থানার ওসি  মো. মাহাবুবুর রহমান জানান, এটি একটি পরিকল্পিত হত্যাকাণ্ড বলে ধারণা করা হচ্ছে।  বাড়ির ডোয়ায় গর্ত করার বিষয়টি পরে করা হয়েছে বলে মনে করছি। আমরা   তদন্ত করছি এখন পর্যন্ত  কেউ আটক  হয়নি ।

Leave A Reply

Your email address will not be published.