The news is by your side.

প্রেমের শহর প্যারিসে দীপিকার রূপের ঝলক

0 171

 

 

কোনও উৎসব হোক বা ফ্যাশন উইক, রূপের ঝলক দেখাতে কার্পণ্য করেন না বলিউড অভিনেত্রী দীপিকা পাডুকোন। এবার তিনি পা ফেলেছেন প্রেমের শহর খ্যাত প্যারিসে। সেখানকার একটি আন্তর্জাতিক ফ্যাশন উইকে অংশ নিয়েছেন ‘পিকু’ তারকা। আর বরাবরের মতোই ভক্তহৃদয়ে তুলেছেন ঝড়।

মঙ্গলবার দীপিকা অংশ নেন প্যারিস ফ্যাশন উইকের লুইস ভুটন ফ্যাশন শো-তে। এটি অনুষ্ঠিত হয়েছে বিখ্যাত লুভর মিউজিয়ামে। এ সময় তার পরনে দেখা গেছে ধূসর রঙের একটি প্যাডেড শোল্ডার পোশাকে। সঙ্গে পরেছেন কালো রঙের উঁচু বুটস।

আয়োজনে হলিউড তারকাদের সঙ্গে প্রথম সারিতে বসে ছিলেন দীপিকা। তার পাশে দেখা গেছে অ্যানা দি আরমাস, অ্যালিসিয়া ভিকান্দারদের। এছাড়াও ফ্যাশন শো-টি আলোকিত করেছেন লেসলি ম্যান, এমা চ্যাম্বারলিন, নাটালি অ্যামানুয়েল, জেমা চ্যান প্রমুখ।

লুইস ভুটন হলো একটি ফরাসি লাক্সারি ফ্যাশন হাউজ। এর শুভেচ্ছাদূত হিসেবে দায়িত্ব পালন করছেন দীপিকা। সেই সুবাদেই প্যারিস ফ্যাশন উইকে প্রতিষ্ঠানটির হয়ে অংশ নিয়েছেন অভিনেত্রী।

হুট করেই দীপিকা পাডুকোন ও তার স্বামী-অভিনেতা রণবীর সিংয়ের বিচ্ছেদের গুঞ্জন ওঠে। তবে সেটা যে স্রেফ ভিত্তিহীন গুজব, তা বুঝিয়ে দিলেন ‘গাল্লিবয়’ তারকা। কান উৎসবে তোলা একটি ছবি শেয়ার করেছেন তিনি। যেখানে দীপিকার ছবির সামনে দাঁড়িয়ে উচ্ছ্বাস প্রকাশ করছেন। ছবির ক্যাপশনে স্ত্রীর প্রতি মুগ্ধতা প্রকাশ করেন রণবীর। সেই সঙ্গে প্যারিস ফ্যাশন উইকের জন্যও শুভকামনা জানান।

দীপিকা পাডুকোনের হাতে বর্তমানে দুটি আলোচিত সিনেমা রয়েছে। একটি শাহরুখ খানের সঙ্গে ‘পাঠান’, অন্যটি হৃতিক রোশানের সঙ্গে ‘ফাইটার’।

 

Leave A Reply

Your email address will not be published.