The news is by your side.

প্রেমিকের গল্প আমার,পরিচালকও আমি, বাদ দেয় কিভাবে? প্রশ্ন রাফীর

0 109

 

পরিচালক রায়হান রাফীকে নিয়ে ‘প্রেমিক’ ছবিটি বানাবেন না বলে ভিশন নিউজ ২৪ কে জানিয়েছেন প্রযোজক টপি খান। তিনি বলেছেন, প্রেমিক নামে সিনেমা হচ্ছে না এবং রাফীকেও আর পরিচালক হিসেবে নিচ্ছি না।

কারণ হিসেবে প্রযোজক জানান, ‘শাকিব খানের এখন যে ক্রেজ এই ক্রেজের সঙ্গে প্রেমিক নামটা যায় না। বিশ্বের অন্যান্য দেশের সুপারস্টারদের দিকে তাকিয়ে দেখুন। তারা কোন প্যাটার্নের ছবি করছেন। আমরাও শাকিব খানকে নিয়ে তার মতে করে ভিন্ন প্যাটার্নে, ভিন্ন ধরনের অ্যাকশন থ্রিলার গল্প নিয়ে আগাতে চাই।’

প্রযোজকের এমন মন্তব্যের রেশ ধরেই যোগাযোগ করা হয় পরিচালক রাফীর সঙ্গে। তরুণ এই নির্মাতা বলেন, প্রেমিক ছবিটির গল্প আমার, এর পরিচালকও আমি। তাহলে আমাকে বাদ দেওয়া হয় কিভাবে?

নির্মাতা জানান, ‘ আমার শিডিউল না থাকাতেই প্রেমিকের শুটিং পেছানো হয়। এখন ছবিটিতে প্রযোজক ইনভেস্ট না করলে তো কিছু করার নেই।’

গেল বছরের অক্টোবরে ঘোষণা এসেছিল ‘প্রেমিক’ নামে একটি ছবি করবেন শাকিব খান। রায়হান রাফীর পরিচালনায় এ ছবির শুটিং শুরুর কথা জানানো হয়েছিল ডিসেম্বরে। কিন্তু ডিসেম্বরে শুটিং হয়নি। ডিসেম্বরে এসে ছবিটির প্রযোজক বরাতে জানা যায় ডিসেম্বর নয় জানুয়ারিতে শুটিং শুরুর কথা। অবশেষে আজ প্রযোজক জানান এই নামে কোনো ছবিই আর হচ্ছে না। ছবির পরিচালক রাফী নিয়েও কাজ করছি না।

যৌথভাবে ‘প্রেমিক’ প্রযোজনা করার কথা ছিল বিগ স্ক্রিন ও এসকে ফিল্মসের।

Leave A Reply

Your email address will not be published.