The news is by your side.

প্রিয়ঙ্কার সৌন্দর্যের রহস্য, ঘরোয়া টোটকা ব্যবহার!

0 118

 

৪৩-এ পা দিয়েছেন প্রিয়ঙ্কা চোপড়া । দেখে অবশ্য বোঝার উপায় নেই। কিশোরীর লালিত্য এখনও তাঁর চোখেমুখে। প্রিয়ঙ্কার সৌন্দর্যের রহস্য নিয়ে সন্দিহান অনেকেই। ৪০ পেরিয়েও এমন মসৃণ এবং পেলব ত্বক ধরে রাখা সহজ নয়।

প্রিয়ঙ্কা পেরেছেন। চেহারায় ছাপ পড়তে দেননি বয়সের। তবে শুধু ত্বক নয়, প্রিয়ঙ্কার চুলের জৌলুস কম নয়। সিনেমার পর্দায় ছাড়া কখনও তেমন লম্বা চুলে প্রিয়ঙ্কাকে দেখা যায়নি। তবে নায়িকার কাঁধ ছাপানো চুলের জেল্লাতেই মুগ্ধ তাঁর অনুরাগীরা।

কী ভাবে নিজের রূপচর্চা করেন ‘দেশি গার্ল’, বিভিন্ন সাক্ষাৎকারে নায়িকার কাছ থেকে তা জানতে চাওয়া হয়েছে। কিন্তু প্রতিবারই প্রিয়ঙ্কা জানিয়েছেন, রূপচর্চা করতে তিনি ঘরোয়া টোটকাতেই ভরসা রাখেন। তবে কোন ঘরোয়া উপকরণগুলি দিয়ে নিজের পরিচর্যা করেন, সে ব্যাপারে অবশ্য মুখে কুলুপ এঁটেছিলেন। সম্প্রতি নিজের চুলের যত্নের ঘরোয়া টোটকার কথা জানিয়েছেন।

ঘরোয়া একটি প্যাক দিয়েই চুল ভাল রাখেন তিনি। প্রিয়ঙ্কার মতো ঘন, কালো, জেল্লাদার চুল পেতে হলে বাড়িতেই বানিয়ে নিতে পারেন এই প্যাক। কী ভাবে বানাবেন? একটি পাত্রে দই, এক চামচ মধু, একটা ডিমের সাদা অংশ একসঙ্গে মিশিয়ে একটা থকথকে মিশ্রণ বানিয়ে নিন। তার পর সেটি ভাল করে চুলের গোড়ায় লাগান। শুকিয়ে গেলে শ্যাম্পু করে নিন। সপ্তাহে তিন দিন ব্যবহার করলে উপকার পাবেন।

 

Leave A Reply

Your email address will not be published.