The news is by your side.

প্রিয়াঙ্কার থেকে উচ্চতা বেশি হোক, তারপরও দীপিকা তাঁর ধারেকাছে নয়!

0 72

দীপিকা পাডুকোন এবং প্রিয়াঙ্কা চোপড়া। একে অপরের সঙ্গে যেমন কাজ করেছেন তেমনই ঠান্ডা লড়াইও চলে। বেশ কিছু বছর হল বিদেশে গিয়ে আস্তানা  গড়েছেন প্রিয়াঙ্কা। অন্যদিকে, অস্কারের মঞ্চে তাক লাগাচ্ছেন দীপিকা।

লড়াই শুধু কেরিয়ারে নয়, বরং উচ্চতা থেকে ইনস্টাগ্রাম ফলোয়ার সর্বত্রই। তারকাদের ফ্যান ফলোয়িং নিয়েও চর্চার শেষ নেই। আবার নেপটিজমের চক্করে অনেকেই খুয়েছিলেন ফলোয়ার। কিন্তু প্রিয়াঙ্কা এবং দীপিকার মধ্যে যে হাড্ডাহাড্ডি বিষয় সেটি কিন্তু প্রকাশ্যেই। দীপিকা, এদেশেই নিজের কেরিয়ার গোছাতে ব্যস্ত। অন্যদিকে, প্রিয়াঙ্কা এখন মার্কিন মুলুকে ছবি করছেন। প্রিয়াঙ্কার ইনস্টাগ্রাম ফলোয়ার ৮৭.৮ মিলিয়ন। আর দীপিকার? ৭৪ মিলিয়ন।

দুই তারকার মধ্যে যে শুধু ফলোয়ার নিয়ে তরজা এমনটাই নয়, বরং তাঁদের উচ্চতা নিয়েও জোর চর্চা। দীপিকার থেকে উচ্চতায় ছোট প্রিয়াঙ্কা কিন্তু রকেটের গতিতে এগিয়ে চলেছেন তিনি। আর বিদেশের মাটিতে নিজের কেরিয়ার শুরু করলেও এখনও অনেককিছু অধরা দীপিকার কাছে। সোশ্যাল মিডিয়ায় দুই তারকার ব্যক্তি বিশেষ বৈশিষ্ট্য নিয়ে তাঁদের অনুরাগীরা বলছেন..

প্রিয়াঙ্কার থেকে উচ্চতা বেশি হোক, তারপরও দীপিকা তাঁর ধারেকাছে নয়। আবার কেউ বললেন, সংসার করেও প্রিয়াঙ্কা যা করছেন দীপিকা করতে পারবেন বলে মনে হয় না। উল্লেখ্য, কিছুদিন আগেও প্রিয়াঙ্কার বলিউড গসিপ নিয়ে চর্চা ছিল তুঙ্গে। তাঁকে বলিউডে কোণঠাসা করা হয়েছে, এই নিয়েও আওয়াজ উঠেছিল।

উল্লেখ্য, সিটাদেলের রিলিজের পর থেকে আন্তর্জাতিক স্তরে দারুণ প্রশংসা পেয়েছেন তিনি। আবার অস্কার মঞ্চে দীপিকা তাঁর লুকের জন্য বাহ বাহ কুড়িয়েছেন। জওয়ান ছবিতে তাঁর ক্যামিও রয়েছেন শাহরুখের সঙ্গে।

 

Leave A Reply

Your email address will not be published.