The news is by your side.

নির্মল রঞ্জন গুহ স্মরণে চট্টগ্রামে দুস্থদের  খাবার বিতরণ ও বৃক্ষরোপণ

0 165

 

চট্টগ্রাম অফিস

চট্টগ্রাম মহানগর স্বেচ্ছাসেবক লীগের উদ্যোগে আজ  নগরীর আগ্রাবাদে সংগঠনের সদ্য প্রয়াত সভাপতি নির্মল রঞ্জন গুহ’র স্মৃতির প্রতি শ্রদ্ধা জানিয়েছেন বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ সাধারণ সম্পাদক আফজালুর রহমান বাবু’র নেতৃত্বে চট্টগ্রাম বিভাগের দায়িত্বপ্রাপ্ত কেন্দ্রীয় ও চট্টগ্রাম মহানগর স্বেচ্ছাসেবক লীগ নেতৃবৃন্দ।

এ সময় অনাথ, পথশিশু ও দুস্থ মানুষের মাঝে রান্না করা খাবার বিতরণ এবং পতেঙ্গা লিংক রোড এলাকায় ফলজ, বনজ ও ঔষধি বৃক্ষরোপন রোপন করা হয়।

উপস্থিত ছিলেন কেন্দ্রীয় যুগ্ম সাধারণ সম্পাদক একেএম আজিম, সাংগঠনিক সম্পাদক নাফিউল করিম নাফা, পাট ও বস্ত্র বিষয়ক সম্পাদক আশীষ কুমার সিংহ, উপ পাট ও বস্ত্র বিষয়ক সম্পাদক তারেক মাহমুদ চৌধুরী পাপ্পু, কার্যনির্বাহী সদস্য আবু জাফর, বোখারী আজম, চট্টগ্রাম মহানগর স্বেচ্ছাসেবক লীগ ভারপ্রাপ্ত সভাপতি হেলাল উদ্দিন, সাধারণ সম্পাদক আজিজুর রহমান আজিজ, সহ সভাপতি অ্যাড. তসলিম উদ্দিন, সুজিত দাশ, মনোয়ার জাহান মনি, আজিজ মিছির, আজাদ খান অভি, আবদুর রশিদ লোকমান, যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ সাইফুদ্দিন, আব্দুল্লাহ আল মামুন, সরফরাজ নেওয়াজ চৌধুরী রবিন, সাংগঠনিক সম্পাদক মাসুদ খান, দেবাশীষ আচার্য্য, প্রচার সম্পাদক তোসাদ্দেক নূর চৌধুরী তপু প্রমূখ।

Leave A Reply

Your email address will not be published.