The news is by your side.

গুহা থেকে বেরিয়ে মিছিলে রিজভী

0 115

বিএনপি-জামায়াতের ডাকা তৃতীয় দফা অবরোধের প্রথম দিনে রাজধানীর উত্তরায় পিকেটিং ও সড়ক অবরোধ করেছেন বিএনপির নেতা-কর্মীরা।

বুধবার সকাল ৭টার দিকে হাউজ বিল্ডিং এলাকায় সড়ক অবরোধে নেতৃত্ব দেন দলের জ্যেষ্ঠ যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী।

দলটির মিডিয়া সেল থেকে পাঠানো এক বিজ্ঞপ্তিতে ওই মিছিলের কথা জানানো হয়েছে। একটি ছবিতেও রিজভীকে মিছিলের সামনের অংশে দেখা গেছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, মিছিলে রিজভী ছাড়াও ঢাকা মহানগর উত্তর বিএনপির সাবেক যুগ্ম সম্পাদক কফিল উদ্দিন, মহানগর উত্তর বিএনপির ভারপ্রাপ্ত দপ্তর সম্পাদক এবিএম আবদুর রাজ্জাক, দক্ষিণখান থানা বিএনপির সভাপতি আবদুল মোতালেব, বিএনপি নেতা জাহিদ মাস্টারসহ বিভিন্ন স্তরের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

বিএনপি ও সমমনা দলগুলোর ডাকে তৃতীয় দফা অবরোধ শুরু হয়েছে আজ বুধবার ভোর থেকে। ৪৮ ঘণ্টার এই অবরোধ শেষ হবে শুক্রবার ভোর ৬টায়।

২৮ অক্টোবর ঢাকায় বিএনপি-পুলিশ সংঘর্ষের পর গ্রেপ্তার হন দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

এরপর থেকে অজ্ঞান স্থান থেকে কর্মসূচি ঘোষণা করে আসছেন রিজভী। দ্বিতীয় দফার অবরোধ চলাকালে গত সোমবার প্রকাশ্যে এসে রাজধানীর খিলগাঁও এলাকায় মিছিল করেন তিনি। তৃতীয় দফার অবরোধের প্রথম দিনে তাঁকে আবারো প্রকাশ্যে দেখা গেল।

৫ নভেম্বর রিজভীর অবস্থান নিয়ে এক অনুষ্ঠানে মন্তব্য করেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

রাজধানীর আরামবাগ মোড়ে দলের ঢাকা বিভাগীয় সমাবেশে কাদের বলেন, ‘সরকার পতনের হুমকি দিয়ে বিএনপি নেতারা নিজেরাই এখন গুহায় ঢুকে গেছেন।

 

 

 

 

 

Leave A Reply

Your email address will not be published.