The news is by your side.

আমেরিকার ৫০টি প্রদেশে গিয়ে এক জনের সঙ্গে সঙ্গম করব:  স্টেলা বেরে

0 129

 

আমেরিকার প্রতিটা রাজ্যে গিয়ে এক জনের সঙ্গে মিলনের ইচ্ছা প্রকাশ করলেন ‘বড়দের ছবির’ নায়িকা। ক্যালিফোর্নিয়ার লস অ্যাঞ্জেলেসের স্টেলা বেরের দাবি, তিনি প্রতি দিন নিয়ম করে সঙ্গম করেন। পর্ন ছবির পরিচিত মুখ স্টেলা। বড়োদের ছবিতে কাজ করে ইতিমধ্যেই অনেক অর্থ উপার্জন করেছেন পর্ন তারকা।

দর্শকদের পছন্দের তালিকায় শীর্ষে এখন স্টেলার নাম। প্রতি মাসে তিনি এখন প্রায় ২,০০,০০০ ডলার (ভারতীয় মুদ্রায় প্রায় ১ কোটি ৬৩ লক্ষ টাকা) উপার্জন করছেন। টিকটকে তার অনুরাগীর সংখ্যাও দিন দিন বাড়ছে।

সমাজমাধ্যমে এসে স্টেলা বড় ঘোষণা করেন। স্টেলা বলেন, ‘‘কর্মজীবনে এই সাফল্য পেয়ে আমি খুবই খুশি, পুরোটাই আমার অনুরাগীদের জন্যই হয়েছে। অনুরাগীরা প্রতি পদক্ষেপে আমাকে সাহায্য করে। সঙ্গমের নতুন নতুন কায়দাও আমি শিখি তাঁদের থেকেই। আমি ওঁদের কাছে খুব কৃতজ্ঞ। তাই অনুরাগীদের জন্য আমিও কিছু করতে চাই। আমেরিকার ৫০টি প্রদেশে গিয়ে এক জনের সঙ্গে সঙ্গম করব বলে স্থির করি।’’

স্টেলা তাঁর অনুরাগীদের আমেরিকায় ঘুরে ঘুরে যৌন সফর শুরু করার প্রতিশ্রুতি দিয়েছেন। আমেরিকার সব প্রদেশে গিয়ে অনুরাগীদের সঙ্গে দেখা করবেন স্টেলা। আর তাঁদের মধ্যে যাকে মনে ধরবে, তিনিই পাবেন ‘উপহার’! স্টেলার সঙ্গে এক রাত কাটানোর সুযোগ।

কোন অনুরাগীদের সঙ্গে সঙ্গম করবেন, কী করে ঠিক করবেন? সংবাদমাধ্যমের প্রশ্নের জবাবে স্টেলা বলেন, ‘‘অনুরাগীদের সঙ্গে কথা বলব আমি। যাঁর স্বভাব আমারই মতো হবে, যার নতুন নতুন লোকের সঙ্গে সঙ্গম করতে ভাল লাগে, যে যৌনমিলনের সময় রোমাঞ্চ পছন্দ করবে, তাঁকেই বেছে নেব। সে আদৌ কেমন দেখতে তাতে আমার কিছুই এসে যায় না।’’

Leave A Reply

Your email address will not be published.