The news is by your side.

আমেরিকার রাস্তায় বিবস্ত্র হয়ে ঘুরছেন অভিনেত্রী আমান্দা বাইন্স!

আপাতত অভিনেত্রীকে হাসপাতালেই রাখার পরামর্শ চিকিৎসকদের

0 120

আমেরিকান অভিনেত্রী আমান্দা বাইন্স। এক বছর আগে ‘কনজ়ারভেটরশিপ’ থেকে ছাড়া পেয়েছেন হলিউডের নব্বইয়ের দশকের জনপ্রিয় অভিনেত্রী। ঠিক এক বছরের মাথায় ফের বিপাকে পড়লেন ‘শি’জ দ্য ম্যান’ তারকা।

লস অ্যাঞ্জেলেসের রাস্তায় নাকি বিবস্ত্র হয়ে ঘুরছিলেন আমান্দা। সম্বিৎ ফিরতে সেই অবস্থাতেই নাকি রাস্তায় একটা গাড়িকে দাঁড় করান অভিনেত্রী। সেই গাড়ির চালকের কাছ থেকে মোবাইল নিয়ে তিনি ফোন করেন ৯১১ নম্বরে। সেখান থেকে কাছাকাছি এক পুলিশ স্টেশনে নিয়ে যাওয়া হয় তাঁকে। তার পর পুলিশ স্টেশন থেকে মনোরোগের হাসপাতালে পাঠানো হয় আমেরিকান অভিনেত্রীকে। খবর, আপাতত ৭২ ঘণ্টা ওই হাসপাতালেই থাকার কথা আমান্দার।

হলিউডে নব্বইয়ের দশকের অন্যতম চেনা মুখ আমান্দা বাইন্স। ‘হোয়াট আই লাইক অ্যাবাউট ইউ’, ‘হোয়াট আ গার্ল ওয়ান্টস’-এর মতো ছবিতে কাজ করেছেন আমান্দা। কর্মজীবনের প্রথম দিকে সাফল্য অর্জন করলেও তার পরে মাদকাসক্তি ও অবসাদের অন্ধকারে তলিয়ে যান অভিনেত্রী।

মানসিক অসুস্থতার জেরে ২০১৩ সাল থেকে অভিনেত্রীকে ‘কনজ়ারভেটরশিপ’-এও আওতায় আনা হয় আমান্দাকে। ২০২২ সালে শেষ হয় সেই ‘কনজ়ারভেটরশিপ’-এর মে‌য়াদ। খবর, বাইপোলার ডিজ়অর্ডারের রোগী আমান্দা। গত কয়েক দিন ধরে নাকি ওষুধ খাচ্ছিলেন না আমান্দা। তার ফলেই এই বিপত্তি। আপাতত চিকিৎসার জন্য লস অ্যাঞ্জেলেসের একটি মানসিক হাসপাতালে রয়েছেন আমান্দা।

পরিবারের কোনও সদস্যের সঙ্গে যোগাযোগ নেই আমান্দার। তাই আপাতত অভিনেত্রীকে হাসপাতালেই রাখার পরামর্শ চিকিৎসকদের। প্রাথমিক ভাবে তাঁকে ৭২ ঘণ্টা পর্যবেক্ষণে রাখার সিদ্ধান্ত নিলেও খবর, সেই সময়ের মেয়াদ বাড়াতে পারেন চিকিৎসকরা।

 

 

 

 

 

Leave A Reply

Your email address will not be published.