The news is by your side.

প্রেমে কনফিউশন নিয়ে নুসরাত ফারিয়ার গান-‘বুঝি না তো তাই’

0 113

ঈদ উৎসব ঘিরে নানা প্রস্তুতি। অথচ নায়িকা নুসরাত ফারিয়া পড়ে আছেন প্রেম বিষয়ক দোটানায়!

আসছে ঈদ উৎসবে এই নায়িকাকে পাওয়া যাচ্ছে তেমনই এক মোড়কে। হাজির হচ্ছেন জমকালো আয়োজনের একটি গানচিত্র নিয়ে। নাম তার ‘বুঝি না তো তাই’।

এর আগেও চার চারটি গানচিত্র প্রকাশ করে মাত করেছেন এই নায়িকা। বিশেষ করে তার কণ্ঠ ও নাচে ‘পটাকা’, ‘আমি চাই থাকতে’ আর ‘হাবিবি’ গানগুলো মুগ্ধতা ছড়িয়েছে বিশ্বজুড়ে। আসছে ঈদে সেই ধারাবাহিকতাই থাকছে ‘বিবাহ অভিযান’ নায়িকার পক্ষ থেকে।

ফারিয়া জানান, গানচিত্রটি ঈদ উৎসবে প্রকাশ হচ্ছে ভারতের বিখ্যাত ব্যানার এসভিএফ মিউজিক থেকে। বাঁধনের কথায় গানটিতে নুসরাতের সঙ্গে কণ্ঠ দিয়েছেন এর সংগীত পরিচালক বলিউডের নামকরা র‌্যাপার মুমজি স্ট্রেঞ্জার।

মুমজির সঙ্গে কাজের অভিজ্ঞতা প্রসঙ্গে নুসরাত বলেন, ‘মুমজি বলিউডের র‌্যাপার-মিউজিক ডিরেক্টর। যদিও সে বাংলাদেশি বংশোদ্ভূত ইংল্যান্ডের নাগরিক। মানুষ হিসেবে সে অসাধারণ। এত কোঅপারেটিভ মানুষ আমি কাজের দুনিয়ায় খুব কম পেয়েছি।’

গানচিত্রটির শুটিং এরমধ্যে শেষ। এতে নুসরাত-মুমজি দুজনেই অংশ নিয়েছেন টলিউডের বাবা যাদবের কোরিওগ্রাফিতে।

ফারিয়ার এবারের গানটির বিষয়বস্তু কেমন? জবাবে গায়িকা বলেন, ‘এটা মূলত মজার গান। প্রেমে পড়া নিয়ে যে কনফিউশনটা তৈরি হয় অনেকের জীবনে, সেটাই তুলে ধরা হয়েছে।’

নুসরাত ভক্তরা জানেন নিশ্চয়ই, বিয়ে করা নিয়ে এই নায়িকা সম্প্রতি কনফিউশনে পড়েছিলেন। আনুষ্ঠানিকভাবে সিদ্ধান্ত নিয়েছিলেন এখনই বিয়েটা করছেন না। কারণ, চারপাশে বিয়ে-সংসার নিয়ে অনেক দোটানার গল্প রয়েছে। তবে কি সেই কনফিউশন থেকেই এই গানের জন্ম!

জবাবে সলজ্জ কণ্ঠে নায়িকা, ‘ইশ্! না না। এসব কিছু না। এটা নিখাদ একটা মজার গান।’

বিয়ে আর প্রেম নিয়ে কনফিউশনে থাকলেও নায়িকা সদ্য শেষ করেছেন টলিউডের সিনেমা সৌমিক হালদারের ‘আবার বিবাহ অভিযান’। যা মুক্তি পাচ্ছে ৮ জুন।

Leave A Reply

Your email address will not be published.