The news is by your side.

সিদ্ধার্থ শুধুই স্মৃতি: সালমানের স্নেহের চুম্বনে যাত্রা শুরু শেহনাজের!

0 43

খবরের শিরোনামে উঠে আসছে সালমান খানের আসন্ন ছবি কভি ইদ কভি দিওয়ালি। সালমানের এই ছবিতে অভিনয় করছেন বিগবস খ্যাত শেহনাজ গিল। এই ছবির জন্য ইতিমধ্যেই শ্যুটিং শুরু করে দিয়েছেন শেহনাজ। ছবিতে পূজা হেগড়েও অভিনয় করেছেন

মুম্বইয়ে প্রথম পর্যায়ের শ্যুটিং শুরু করেছেন শেহনাজ। এর পরে ছবির কলাকুশলী পৌঁছবেন হায়দরাবাদে। তবে এখানেই শেষ নয়। এর পরে উত্তর ভারতের বেশ কিছু শহরে ছবিটির শ্যুটিং হবে। এই ছবিতে শেহনাজের বিপরীতে থাকার কথা ছিল অভিনেতা আয়ুষ শর্মার। কিন্তু আয়ুষ সেই ছবি থেকে বেরিয়ে যাওয়ার পরে জানা যাচ্ছে, জেস্সি গিলকে দেখা যাবে শেহনাজের বিপরীতে। ছবির নামেও আসবে পরিবর্তন। সালমান ইতিমধ্যেই মুম্বইয়ের সঙ্গে হায়দরাবাদেও শ্যুটিং করা শুরু করেছেন।

এই বছরই ৩০ ডিসেম্বর প্রেক্ষাগৃহে মুক্তি পাবে এই ছবি। মুম্বই ও তেলেঙ্গানায় তাই প্রায় প্রতিদিনই শ্যুটিং করছেন সালমান। দাব্যাং ট্যুর এর জন্য সলমনের কাঠমান্ডু যাওয়ার কথা ছিল। কিন্তু সেই শো পিছিয়ে যাওয়ায় এখন এই ছবিচেই মন দিয়েছেন সালমান।

কিছুদিন আগেই সালমানের ইদের পার্টিতে শেহনাজের ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়। পার্টি থেকে যখন শেহনাজ বেরোচ্ছেন, তখন সলমন ছাড়তে আসেন তাঁকে। সেই সময়ে পাপারাজ্জিদের ক্যামেরায় ধরা পড়ে সেই দৃশ্য। সালমানের হাত টেনে নিয়ে আসলেন শেহনাজ। পাপারাৎজিদের সামনেই ভাইজানকে জড়িয়ে ধরে গালে চুমু খান শেহনাজ। নিন্দুকেরা যতই তির্যক মন্তব্য করুন, শেহনাজের ভক্তরা ঠিকই বুঝেছেন এ কেবল স্নেহ চুম্বন।

 

Leave A Reply

Your email address will not be published.