The news is by your side.

সমর্থকদের সঙ্গে পুলিশের সংঘর্ষ , ইমরানকে গ্রেফতার করতে পারছে না পুলিশ

0 92

 

ইমরান খানকে গ্রেফতার করতে গত ১৪ ঘণ্টা ধরে চেষ্টা চালাচ্ছে পুলিশ। তার বাড়ি ঘিরে রাখা সমর্থকদের সঙ্গে পুলিশের সংঘর্ষ চলছে। তোষাখানা মামলায় ইমরান খানকে গ্রেফতার করতে চাইছে পুলিশ। আগেও তারা একদিন ইমরানের বাড়িতে গিয়েছিল।

এখন ইমরান বাড়ির ভিতরেই আছেন। আর বাড়ি ঘিরে রেখেছে তার অসংখ্য সমর্থক। তাদের বাধায় গত ১৪ ঘণ্টা ধরে চেষ্টা করেও পুলিশ সাবেক পাক প্রধানমন্ত্রীকে গ্রেফতার করতে পারেনি। ইমরান লাহোরে জামান পার্কের বাড়ি থেকে ভোররাতে একটা ভিডিও বার্তা প্রচার করেন।

সেখানে তিনি জানিয়েছেন, যেভাবে তার সমর্থকদের পুলিশ আক্রমণ করছে, তা দেখে তার ভারতের জম্মু ও কাশ্মীরের কথা মনে পড়ে যাচ্ছে। তিনি একটি হলফনামা পাঠানোর চেষ্টা করেছিলেন। কিন্তু তাকে গ্রেফতার করার জন্য যে ডিআইজি এসেছিলেন, তিনি সেটা নেননি।

বর্তমানে ক্ষমতাসীন দলগুলোর মধ্যে লন্ডনে একটা চুক্তি হয়েছিল। সেখানে ঠিক হয়েছিল, ইমরানকে গ্রেফতার করা হবে এবং নওয়াজ শরিফের বিরুদ্ধে যাবতীয় অভিযোগ প্রত্যাহার করে নেয়া হবে।

ইমরানের দলের অভিযোগ, পুলিশ সমানে কাঁদানে গ্যাসের শেল ফাটাচ্ছে। শুধু তার বাড়ির সামনেই নয়, মল রোড, ধরমপুরাতেও একই কাজ করছে পুলিশ। গভীর রাতে আরও পুলিশ কর্মীকে মোতায়েন করা হয়েছে। ইমরানের দল জানিয়েছে, জামান পার্কে বিদ্যুৎ বন্ধ করে দেয়া হয়েছে।

এর আগে পুলিশ জামান পার্কের বাইরে রাস্তা বন্ধ করে দিয়েছিল। কিন্তু ইমরানের সমর্থকেরা গিয়ে তাদের সরিয়ে দেয়। কর্মীরা ইমরানের বাড়ি ঘিরে রেখেছে। পুলিশ তাদের সরাতে গেলেই সংঘর্ষ হচ্ছে।তবে শুধু লাহোর নয়, করাচি, ইসলামাবাদ, পেশোয়ার, সিন্ধু প্রদেশেও ইমরানের দলের কর্মীরা রাস্তায় নেমে পড়েছেন। তারা বিক্ষোভ দেখাচ্ছেন। দলের তরফ থেকে বারবার সমর্থকদের জামান পার্কে যেতে বলা হচ্ছে।

 

Leave A Reply

Your email address will not be published.