The news is by your side.

জাজ মাল্টিমিডিয়ায় আইটেম গার্ল হিসেবে হিসেবে ফিরছেন পূজা চেরি!

0 100

 

প্রযোজকের বইয়ের প্রচারণায় ছুটে গেলেন বইমেলায়। বোঝাতে চাইলেন, ঘরের (জাজ মাল্টিমিডিয়া) মেয়ে ঘরে ফিরেছে।

নায়িকা পূজা চেরী ও প্রযোজক আবদুল আজিজের লম্বা প্রসঙ্গই সংক্ষেপে টানা হয়েছে।  সোমবার  বিকাল ৫টায় জাজ মাল্টিমিডিয়া থেকে একটি ছবি মুক্তির বার্তা দেওয়া হয়েছে।

ছবিটির নাম ‘জ্বীন’। পরিচালনা করেছেন নাদের চৌধুরী। সত্য ঘটনার ছায়া অবলম্বনে নির্মিত এই ছবির কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন পূজা চেরী, জিয়াউল রোশান, আব্দুন নূর সজল প্রমুখ। যদিও ছবিটির কাজ বহু আগেই শেষ হয়েছে। কিন্তু মুক্তির আলোয় আসেনি।

এর অবশ্য কারণও রয়েছে। অর্থ কেলেঙ্কারিতে আজিজের আত্মগোপনে যাওয়ার ফলে জাজের কার্যক্রম প্রায় থমকে গিয়েছিলো। সাম্প্রতিক সময়ে সেটা ধীরলয়ে সচল হয়েছে। এছাড়া পূজার সঙ্গে আজিজের সম্পর্কের অবনতিও ‘জ্বীন’র ঝুলে থাকার একটি কারণ।

নতুন খবর হলো আগামী রোজার ঈদে ছবিটি মুক্তি পাবে। যেন সম্পর্ক জোড়া লাগার সূত্রে আজিজের ঘর অর্থাৎ জাজ মাল্টিমিডিয়া থেকে পূজা কিংবা সামগ্রিক দর্শক বরাবর সুখবরটা এলো। আর মুহূর্তেই আনন্দের ঢেউ আছড়ে পড়লো পূজার হৃদয়তীরে। সেই উচ্ছ্বাস তিনি সোশ্যাল হ্যান্ডেলে প্রকাশ করেছেন ফেসবুকিয় কায়দায়।

এর ঘণ্টা খানেক আগেই ভক্তদের সামনে একটু ভিন্ন রূপে দেখা দিয়েছেন পূজা চেরী। সিনেমার ভাষায় যেটাকে বলে আইটেম গার্ল।

গানটির নাম ‘এক দুই তিন’। গেয়েছেন অদৃজা ব্যানার্জি। কথা, সুর ও সংগীতায়োজন আধ্যন ধরার। এটি উন্মুক্ত করা হয়েছে নতুন ওটিটি প্ল্যাটফর্ম দীপ্ত প্লে-র ইউটিউব চ্যানেলে।

‘পরি’ নির্মাণ করেছেন মাহমুদুর রহমান হিমি। এতে পূজার বিপরীতে আছেন ফারহান আহমেদ জোভান। এছাড়াও অভিনয় করেছেন তারিক আনাম খান, মুসাফির সৈয়দ বাচ্চু, সিনথিয়া প্রমুখ। এতে পাচারকারীদের খপ্পরে পড়ে বাংলাদেশ থেকে থাইল্যান্ডে গিয়ে আটকা পড়া এক তরুণীর ভূমিকায় অভিনয় করেছেন পূজা।

Leave A Reply

Your email address will not be published.