The news is by your side.

যদি উমরাহতে যেতে পারি, আমার ভাগ্য খুলে যাবে: রাখি সবন্ত

0 100

 

স্বামী আদিল জেলে। জানুয়ারি মাসেই রাখি সবন্তের বিয়ের খবর প্রকাশিত হয়। তার দিন কয়েক পর থেকে একটার পর একটা বিষয় নিয়ে দাম্পত্য কলহ। গোটা ফেব্রুয়ারি মাসে চর্চার কেন্দ্রে থেকেছে রাখি সবন্ত এবং আদিল দুরানির দাম্পত্য কলহ।

বিয়ের সময় ধর্ম পরিবর্তন করে ইসলাম কবুল করেন রাখি। নাম বদলে হয়েছেন ফাতিমা। তবে যাঁর কারণে এত কিছু, সেই স্বামী পাশে নেই। তিনি এখন জেলবন্দি। তবে উমরাহ করতে মক্কায় যেতে চান অভিনেত্রী।

আদিলকে বিয়ে করে ফাতিমা হয়েছেন। নিজে মুখেই জানান, তিনি ৫ ওয়াক্তের নমাজি। তাই এ বার ইচ্ছে রমজান মাসে মক্কা যাবেন উমরাহ করবেন। তবে নিশ্চিত নন মক্কা যাওয়ার ছাড়পত্র পাবেন কি না।

ছাড়পত্র পাওয়ার জন্য ইতিমধ্যেই জামা মসজিদে আবেদনপত্র জমা দিয়েছেন। নামবদলের হলফনামার তোড়জোড় চালাচ্ছেন অভিনেত্রী। সম্প্রতি আলোকচিত্রীদের বলেন, ‘‘আমি দিনে ৫ বার নামাজ পড়ি। আল্লাহ-র উপর বিশ্বাস রাখি। উনি চাইলে নিশ্চয় রমজানে উমরাহ করতে যাব। এক মাস ধরে রমজান পালন করব। ওই সময় আমি জিমে আসব না। রোজা রাখব, আর নমাজ পড়ব।’

’ শেষে রাখির সংযোজন, ‘‘যদি উমরাহতে যেতে পারি তা হলে আমার বিশ্বাস আমার ভাগ্য খুলে যাবে।’’ প্রতারণা ও গার্হস্থ্য হিংসার অভিযোগে আপাতত জেলবন্দি রাখির স্বামী আদিল দুরানি। তাঁর বিরুদ্ধে আদালতে মামলা লড়ছেন রাখি। নিজের কৃতকর্মের জন্য শাস্তি পাবেন আদিল, আর তিনি ন্যায়বিচার পাবেন, আশা রাখির। তবে নিজের জীবনে থেমে নেই রাখি।

Leave A Reply

Your email address will not be published.