The news is by your side.

সবকিছু লিভিং রুমে থাকে না: পরীমণি

0 61

বুধবার দিবারাত সোয়া ২টার দিকে চিত্রনায়িকা বিদ্যা সিনহা মিম, অভিনেতা শরিফুল রাজ ও নির্মাতা রায়হান রাফীকে নিয়ে ফেসবুকে একটি স্ট্যাটাস দেন পরীমণি।

এক স্ট্যাটাসেই তোলপাড় সোশ্যাল মিডিয়া। হঠাৎ কেন চিত্রনায়িকা বিদ্যা সিনহা মিমকে রাজের সঙ্গে জড়িয়ে স্ট্যাটাস দিলেন পরীমণি- এমন প্রশ্নের উত্তর খুঁজতে হুমড়ি খেয়ে পড়েন নেটিজেনরা। কমেন্ট বক্সে নেটিজেনদের অনেকেই জানতে চান ‘কী হয়েছে?’

মো. নাজমুল ইসলাম নামে একজন মন্তব্য করেন, যাই হোক! সোশ্যাল মিডিয়ায় এই ধরনের স্ট্যাটাস দেখায় আমরা বিব্রত। আপনার এটি মুছে ফেলা উচিত। আমাদের শিল্পী, সংস্কৃতি ও সম্মান রক্ষা করতে হবে। আপনি একজন বুদ্ধিমান মেয়ে, যে সবসময় ভালো কাজের সঙ্গে পার্থক্য করে। আশা করি, আপনি আমার চিন্তার সংবেদনশীলতা বুঝতে পারবেন। বাচ্চার জন্য ভালোবাসা।

জবাবে পরীমণি লিখেছেন, ভাইয়া, সবকিছু কখনও কখনও লিভিং রুমে থাকে না, সরি।

বিয়ের পর থেকেই তারকা দম্পতি রাজ-পরীর ভালোবাসার নমুনা দেখেছে নেটিজেনরা। বেশ সুখেই কাটছিল তাদের সংসার। হঠাৎ চিত্রনায়িকা বিদ্যা সিনহা মিমকে রাজের সঙ্গে জড়িয়ে স্ট্যাটাস দেন পরীমণি।

মিমকে উদ্দেশ্য করে তিনি লেখেন, নিজের জামাইকে নিয়ে সন্তুষ্ট থাকা উচিত ছিল। ইতোমধ্যে দুই নায়িকা নিজেদের অবস্থান থেকে বিষয়টি তুলে ধরেছেন।

মিমের ভাষ্যমতে, ‘পরাণ’ ও ‘দামাল’ সিনেমার আকাশছোঁয়া সাফল্যে একটা পক্ষ তার পথচলায় ঈর্ষান্বিত হয়ে তাকে থামিয়ে দিতে, তাকে জড়িয়ে নানা ধরনের কুৎসা রটানোর চেষ্টা চালাচ্ছে।

পরীর ভাষ্য, তিনি কখনও মিমকে হিংসা করেননি। বরং তিনি চাইতেন, রাজ-মিম জুটিকে নিয়ে আরও সিনেমা নির্মাণ হোক। রাজ্যের মা নিজেই এই জুটিকে নিয়ে সিনেমা বানাতে পরিচালকদের অনুরোধ জানিয়েছেন। প্রমাণস্বরূপ মিমের সঙ্গে আলাপের একটি স্ক্রিনশট ফাঁস করেছেন পরীমণি।

গত ২১ সেপ্টেম্বর মিমকে পরী লিখেছেন, ‘ইনফিনিটি সিজন ২’-এর জন্য তোমার সঙ্গে ডিরেক্টর (পরিচালক) কথা বলতে চায়। মেহেদী হাসিব নক দিবে তোমাকে। কথা বলে দেখো।

জবাবে মিম লেখেন, হাসিব ভাইয়ার সঙ্গে তো পরিচয় আছে। আচ্ছা কথা বলে নিচ্ছি।

এরপর তিনি পরীর উদ্দেশে আরও লিখেছেন, এত সকালে কি করো? বাবু উঠে গেছে? পরবর্তীতে একটি ইমোজি দিয়ে নিজের ভাব প্রকাশ করেছেন পরীমণি।

Leave A Reply

Your email address will not be published.