The news is by your side.

লিওনার্দোর নজরে উর্বশী রাওতেলা, পা রাখছেন হলিউডে

0 20

 

প্রথমবারের জন্য কান ফিল্ম ফেস্টিভ্যালের রেড কার্পেটে হাঁটলেন উর্বশী। আর কান-এ অভিষেক ঘটানোর পরই জনপ্রিয় হলিউড অভিনেতা লিওনার্দোর থেকে প্রশংসা কুড়োলেন। এ কি কম কথা নাকি? ‘হেটস্টোরি ফোর’, ‘পাগলপান্তি’র নায়িকা তো বিশ্বাস-ই করতে পারছেন না। ঘন ঘন চিমটি কাটছেন নিজেকে। এ তো স্বপ্ন সত্যি হওয়ার থেকেও বেশি।

বলিউডি সিনেমায় খুব একটা তাঁকে দেখা না গেলেও উর্বশীর অনুরাগীর সংখ্যা কিন্তু নেহাত কম নয়। ‘ফর এভার ইয়ং’-এর প্রদর্শনে এবার কান চলচ্চিত্র উৎসবে যোগ দিয়েছেন অভিনেত্রী। আর শুরুতেই লিওনার্দো ডি ক্যাপ্রিওর মতো অভিনেতার থেকে এমন প্রশংসা শুনে খুশিতে সপ্তম স্বর্গে পৌঁছেছেন উর্বশী।

উর্বশী রাওতেলা জানান, “লিওনার্দো ডি ক্যাপ্রিওর মুখে নিজের প্রশংসা শুনে বাকরুদ্ধ হয়ে গিয়েছিলাম। এতটাই আবেগপ্রবণ হয়ে গিয়েছিলাম যে খুশিতে চোখে জল চলে এসেছিল। একইসঙ্গে লজ্জায় লালও হয়েছি।”

ভারতীয়  অভিনেত্রীর প্রশংসা  করে ঠিক কী বলেন ডি ক্যাপ্রিও?উর্বশীর কথায়, “উনি আমার অভিনয়ের প্রশংসা করেন। বলেন, ভাল কাজ করছি।আমি তো পরের দিন সকালে উঠে নিজেকে চিমটি কাটলাম। ভাবলাম স্বপ্ন দেখছি না তো? আদৌ গতকাল রাতে  এমন কিছু ঘটেছিল? লিওনার্দোর প্রশংসাই আমাকে অনুপ্রেরণা জানাবে আগামীতে এগিয়ে যাওয়ার জন্য।”খুব শিগগিরিই হলিউডের এক প্রজেক্টে অভিনয় করবেন উর্বশী রাওতেলা। যে ছবি দেখা যাবে নেটফ্লিক্সের পর্দায়।

 

Leave A Reply

Your email address will not be published.