The news is by your side.

মাঝরাতে হঠাৎ অসুস্থ দীপিকা পাড়ুকোন, ভর্তি করানো হল হাসপাতালে

0 41

হঠাৎ অসুস্থ হয়ে পড়ায় হাসপাতালে ভর্তি করাতে হয়েছে বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোনকে। সোমবার বিকেলে তাঁকে মুম্বইয়ের ব্রিচ ক্যান্ডি হাসপাতালে ভর্তি করানো হয়েছে বলে জানিয়েছে মুম্বইয়ের একটি সংবাদ সংস্থা। সূত্রের খবর, রাতেই হাসপাতালে দীর্ঘক্ষণ ধরে বিভিন্ন স্বাস্থ্য পরীক্ষা হয় দীপিকার। পরে চিকিৎসকদের একটি বিশেষ দল তাঁকে দেখে। আপাতত ওই চিকিৎসক দলের পর্যবেক্ষণেই হাসপাতালেই ভর্তি রয়েছেন অভিনেত্রী। যদিও দীপিকার পরিবারের তরফে অভিনেত্রীর শারীরিক অবস্থা নিয়ে কোনও বিবৃতি দেওয়া হয়নি।

মুম্বইয়ের ওই সংবাদমাধ্যম সূত্রেই জানা গিয়েছে, সোমবার হঠাৎই প্রবল শারীরিক অস্বস্তি বোধ করতে শুরু করেন অভিনেত্রী। সঙ্গে ছিল অতিরিক্ত দুর্বলতা এবং ক্লান্তিবোধ। তবে তিনি বাড়িতেই ছিলেন কি না তা জানা যায়নি। রাতে অসুস্থ অভিনেত্রীকে দ্রুত হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পরে চিকিৎসকেরা তাঁকে পরীক্ষা করে জানান, অভিনেত্রীর শারীরিক অবস্থা স্থিতিশীল। তবে তাঁকে পর্যবেক্ষণে রাখা হবে।

উল্লেখ্য, জুন মাসে হায়দরাবাদে ‘প্রোজেক্ট কে’র শুটিং চলাকালীন আচমকা অসুস্থ হয়ে পড়েন তিনি। শ্বাসকষ্টের সমস্যা হচ্ছিল তাঁর। মাথা ঘুরিয়ে যাওয়ায় সেট থেকেই বেসরকারি এক হাসপাতালে নিয়ে যাওয়া হয় দীপিকাকে। সদস্যদের একবার বলেছিলেন, তাঁর বুক ধড়ফড় করছে। প্রাথমিক চিকিৎসার পর খানিকটা সুস্থ করায় দিন কয়েকের মধ্যে মুম্বই ফিরে আসেন। তখন টিমের তরফে জানানো হয়েছিল, রুটিন চেকআপের জন্য তিনি হাসপাতালে ভর্তি ছিলেন।

দীপিকাকে শেষ পর্দায় দেখা গিয়েছিল ওটিটি সিনেমা ‘গেহরিয়া’তে। তবে বেশ কয়েকটি ছবির কাজ হাতে রয়েছে দীপিকার। দক্ষিণী অভিনেতা প্রভাসের সঙ্গে ছবির শ্যুটিং শেষের পথে। এ ছাড়া শাহরুখ খানের সঙ্গে ‘পাঠান’ এবং হৃতিকের সঙ্গে ‘ফাইটার’ ছবির কাজও চলছে।

Leave A Reply

Your email address will not be published.