The news is by your side.

আমি মুসলিম, আমাদের যা কিছু হয়েছে সামাজিকভাবে : বেবি বাম্প নিয়ে বুবলী

0 114

সামাজিক যোগাযোগমাধ্যমে ‘বেবি বাম্প’-এর ছবি পোস্ট করেছেন চিত্রনায়িকা শবনম বুবলী। আজ ছবিটি পোস্ট করার পর সামাজিক যোগাযোগমাধ্যমে তা মুহূর্তেই ভাইরাল হয়ে যায়। অবশেষে এ বিষয়ে মুখ খুললেন বুবলী।

তিনি বলেন, ‘আমি কিছুদিন সময় চাই। তবে এটুকু বলব, আমি মুসলিম, আমাদের যা কিছু হয়েছে সামাজিকভাবে…। আজ যেহেতু অন্য একটি সিনেমার শুটিংয়ে আছি, তাই তাদের বিরক্ত করতে চাচ্ছি না। যেহেতু বিষয়টা সেনসিটিভ, আমি কয়েকদিনের মধ্যে সব কিছু আপনাদের জানাবো!’

ঢাকাই সিনেমার নায়িকা শবনম ইয়াসমিন বুবলী মঙ্গলবার নিজের ফেসবুক পেজে দুটি ছবি প্রকাশ করেছেন। যেখানে নায়িকার বেবি বাম্প দেখা গেছে। সেই ছবি নিয়ে প্রশ্ন তুলেছেন নেটিজেনরা। অনেকেই বলছেন, ছবিতে দেখা যাচ্ছে নায়িকার বেবি বাম্প, মা হয়েছেন বুবলী?

সেই প্রশ্নের উত্তর বুবলীর মুখ থেকে সরাসরি না পাওয়া গেলেও নায়িকার ছবির ক্যাপশন ছিল রহস্যে ঘেরা। সেখানে এই অভিনেত্রী লেখেন, ‘মি উইথ মাই লাইফ’। এরপর অনেকগুলো ভালোবাসার ইমোজি। তার ওপরে হ্যাশট্যাগে লেখা ‘থ্রোব্যাক আমেরিকা’।

মঙ্গলবার বুবলীর প্রকাশিত ছবি আর আগের জবাবের মিল পাওয়া যাচ্ছে। বুবলী এমন দিনে এই ছবি প্রকাশ করলেন যেদিন শাকিব খান-অপু বিশ্বাসের ছেলে জয়ের জন্মদিন। ফলে নেটিজেনরা সহজেই হিসাব মেলাচ্ছেন। বুবলীর ভক্তরা প্রিয় তারকার এমন খুশির সংবাদে ফেসবুকে শুভকামনা জানাচ্ছেনও। কেউ কেউ বুবলীর সন্তানের ছবি দেখার আগ্রহ প্রকাশ করেছেন।

শাকিব খানের সঙ্গে ‘বীর’ সিনেমার শুটিংয়ের সময় ঢালিউড উত্তাল ছিল বুবলী মা হতে যাচ্ছেন এমন গুঞ্জনে।

চিত্রনায়িকা বুবলী ২০২০ সালের ফেব্রুয়ারি থেকে হঠাৎ ‘উধাও’ হয়েছিলেন। সে সময় গুঞ্জন উঠেছিল মা হয়েছেন এই অভিনেত্রী। সেই গুঞ্জন অস্বীকার করে ২০২১ সালের জানুয়ারিতে প্রকাশ্যে আসেন বুবলী।

তিনি জানিয়েছিলেন, এতদিন যুক্তরাষ্ট্রে ছিলেন, নিউইয়র্ক ফিল্ম একাডেমিতে ফিল্ম নিয়ে পড়াশোনা করছিলেন।

Leave A Reply

Your email address will not be published.