The news is by your side.

বিএনপি ডিজিটাল ব্যবস্থা চায় না তাই বিষোদগার করছে: কাদের

0 286

 

সিটি করপোরেশন নির্বাচনে ইভিএম পদ্ধতি বিশ্ব স্বীকৃত কিন্তু বিএনপি ওই আধুনিক ব্যবস্থা চায় না। তাই ডিজিটাল পদ্ধতির বিরুদ্ধে বিষোদগার করে চলেছেন ওই দলের নেতারা।

শনিবার দুপুরে নীলফামারীর সৈয়দপুরে ফাইভ স্টার মাঠে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সড়ক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

ওবায়দুল কাদের বলেন, সরকার ও আওয়ামী লীগ শীতার্ত মানুষের পাশে রয়েছে। উত্তরের ৫০ হাজার মানুষকে শীতে কম্বল দেওয়া হচ্ছে। উত্তরাঞ্চলের মানুষকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা খুব ভালোবাসেন। এজন্য কেন্দ্রীয় কমিটিতে দুজন নেত্রীকে স্থান দিয়েছেন।

ঢাকা সিটি কর্পোরেশন নির্বাচনে ইলেক্ট্রনিক ভোটিং মেশিন (ইভিএম) প্রয়োগ নিয়ে ওবায়দুল কাদের বলেন, নির্বাচন কমিশন যা সিদ্ধান্ত নেবে আমরা সেটাতেই আছি। আমরা কোনটাতে ভীতু নই।

বিএনপি নির্বাচনের আগেই হেরে গেছে উল্লেখ করে তিনি বলেন, ভোটের নিরপেক্ষতা নিয়ে প্রশ্ন তুলেছেন মির্জা ফখরুল। কিন্তু তাদের জানা নেই ইভিএম একটি আধুনিক নির্বাচন ব্যবস্থা।

শীতে মানুষ কাঁপলেও বিএনপি অভিযোগ আর নালিশ নিয়ে ব্যস্ত মন্তব্য করে তিনি আরও বলেন, আওয়ামী লীগ জনগণের দল আর বিএনপি ক্ষমতার রাজনীতি করে।

এ সময় বাণিজ্যমন্ত্রী টিপু মুনশি, ত্রাণ প্রতিমন্ত্রী ডা. মো. এনামুর রহমান, আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক বাহাউদ্দিন নাসিম, সাংগঠনিক সম্পাদক বিএম মোজাম্মেল হক, উপ দপ্তর সম্পাদক সায়েম খান এবং জেলা আওয়ামী লীগের সভাপতি দেওয়ান কামাল আহমেদ ও সাধারণ সম্পাদক মমতাজুল হক উপস্থিত ছিলেন।

Leave A Reply

Your email address will not be published.