The news is by your side.

প্রিয়াঙ্কা চোপড়ার বিশ্বসুন্দরী নিয়ে নতুন বিতর্ক

অভিযোগ-  প্রিয়াঙ্কাকে বাড়তি সুযোগ দেয়া হয়েছিল

0 35

২০০০ সালে মিস ওয়ার্ল্ড হয়েছিলেন প্রিয়াঙ্কা চোপড়া। সেই সময় প্রশ্নোত্তর পর্বে তাঁর বলা উত্তর নিয়ে শুরু হয়েছিল বিতর্ক। ভুল উত্তর দিয়েও প্রিয়াঙ্কা মিস ওয়ার্ল্ড হয়েছিলেন। কিন্তু বিশ্বসুন্দরী প্রতিযোগিতায় ‘গট আপ’-এর দিকে এবার ইঙ্গিত করলেন ২০০০ সালের মিস বার্বাডোজ ও পরবর্তীকালের বিখ্যাত ইউটিউবার লেইলানি।

তাঁর দাবি, অন্য প্রতিযোগীদের তুলনায় অনেক বেশি গুরুত্ব দেওয়া হয়েছিল প্রিয়াঙ্কাকে।

অনেকের মতে, এই শোয়ের বিচার সঠিক হয়নি। এই বিষয় নিয়ে একটি ভিডিও বানিয়ে লেইলানি বলেছেন, এই ঘটনাটি তাঁকে ২০০০ সালের বিশ্বসুন্দরী প্রতিযোগিতার কথা মনে করিয়ে দিচ্ছে যেখানে তিনি ও প্রিয়াঙ্কা দুজনেই প্রতিযোগী ছিলেন। সেই বছর একটি ভারতীয় টিভি চ্যানেল বিশ্বসুন্দরী প্রতিযোগিতার অন্যতম স্পনসর ছিল। ফলে ১৯৯৯  ও ২০০০ , দুই বারই মিস ইন্ডিয়ার মাথায় উঠেছিল মিস ওয়ার্ল্ডের শিরোপা।

লেইলানি জানিয়েছেন, প্রিয়াঙ্কাকে ওই প্রতিযোগিতায় অতিরিক্ত প্রাধান্য দেওয়া হয়েছিল। প্রিয়াঙ্কার ঘরে তাঁর খাবার পৌঁছে দিয়ে আসা হত। এমনকি তাঁর পোশাক অত্যন্ত সুন্দর করে বানানো হয়েছিল।

লেইলানির মতে, প্রিয়াঙ্কা মিস ওয়ার্ল্ড হওয়ার উপযুক্ত ছিলেন না। লেইলানির ভিডিও রেডইটে শেয়ার করার পর ভারতীয় নেটিজেনরা ক্ষোভে ফেটে পড়েছেন। তাঁরা লেইলানির বক্তব্যের বিরোধিতা করে বলেছেন, বাইশ বছর পর প্রিয়াঙ্কার জয় নিয়ে কেন বিতর্ক তৈরি করছেন প্রাক্তন মিস বার্বাডোজ!

প্রিয়াঙ্কা প্রশ্নোত্তর পর্বে মাদার টেরেসাকে জীবিত ব্যক্তিত্ব বলে ভুল করলেও বাকি সবকটি রাউন্ডে তিনি যথেষ্ট ভালো পারফরম্যান্স করেছিলেন।

 

Leave A Reply

Your email address will not be published.