The news is by your side.

নোয়াখালীতে টিসিবির চুরি হওয়া ১৪ হাজার লিটার তেল জব্দ

0 58

 

ঢাকার নারায়ণগঞ্জের রূপগঞ্জ থেকে চুরি হওয়া বাংলাদেশ ট্রেডিং কর্পোরেশন (টিসিবির) প্রায়  ১৪ হাজার লিটার  সয়াবিন তেল নোয়াখালী থেকে উদ্ধার করেছে পুলিশ। চুরি হওয়ার ৭ দিন পর উদ্ধার হলো তেলগুলো। তবে এ ঘটনায় কাউকে আটক করা সম্ভব হয়নি।

সোমবার দুপুরে নোয়াখালীর কবিরহাট উপজেলার ধানসিঁড়ি ইউনিয়নের নবগ্রাম থেকে কবিরহাট থানা পুলিশের সহযোগিতায় তেলগুলো জব্দ করে রূপগঞ্জ থানা পুলিশ।

পুলিশ জানায়, গত ২৭ সেপ্টেম্বর বিকালে রূপগঞ্জ সিটি মেইল থেকে ৭৫০ কার্টুন তেল নিয়ে রংপুরে টিসিবির আঞ্চলিক ডিপোতে যাওয়ার পথে চালকের যোগসাজসে তেলগুলো চোরাই চক্রের কাছে বিক্রি করে দেওয়া হয়। পরে গত ২ অক্টোবর এ ঘটনায় রূপগঞ্জ থানায় একটি মামলা করা হয়। তথ্য প্রযুক্তি ব্যবহার করে অভিযুক্তের অবস্থান নিশ্চিত করে জানা যায় তেল ভর্তি গাড়িটি নোয়াখালীর চৌমুহনীতে রয়েছে। গোপন সংবাদে বিষয়টি নিশ্চিত হয়ে প্রথমে চৌমুহনী ও পরে কবিরহাটে ধানসিঁড়িতে পৃথক অভিযান চালিয়ে চোরাইকৃত তেলগুলোর মধ্যে প্রায় সাড়ে ৭হাজার তেল জব্দ করা হয়েছে।

মামলার তদন্তকারী কর্মকর্তা রূপগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) রিপাত হোসেন জানান, কবিরহাটের নবগ্রামের শাহ আলম বেপারি বাড়ির ও গাজীর খেয়ার নুর উদ্দিনের মুদি দোকান, দিদারের দোকানসহ কয়েকটি স্থানে তল্লাশি করে চোরাইকৃত তেলের অর্ধেক জব্দ করা হয়েছে। এ ঘটনার সাথে জড়িত কবির, দিদার ও শাহআলম বেপারীকে গ্রেপ্তার ও বাকি তেলগুলো উদ্ধারের চেষ্টা চলছে।

Leave A Reply

Your email address will not be published.