The news is by your side.

নির্বাচন প্রশ্নবিদ্ধ করার অপচেষ্টায় লিপ্ত বিএনপি: তাপস

0 192

 

ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনে আওয়ামী লীগের মেয়র প্রার্থী শেখ ফজলে নূর তাপস বলেছেন রাজনীতির কৌশল হিসেবে বিএনপি প্রার্থীরা নির্বাচনে নেমেছেন, নগরবাসীকে নিয়ে তাঁদের কোনো পরিকল্পনা নেই। তাই নানাভাবে নির্বাচন প্রশ্নবিদ্ধ করার অপপ্রচেষ্টায় লিপ্ত আছে বিএনপি।

বৃহস্পতিবার দুপুরে মুগদাপাড়া সিএনজি স্টেশন এলাকায় আয়োজিত পথসভায় এসব কথা বলেন শেখ ফজলে নূর।

তিনি বলেন, দলীয় নেত্রী খালেদা জিয়ার মুক্তির আন্দোলনের কৌশল হিসেবে নির্বাচনকে বেছে নিয়েছে বিএনপি। নির্বাচনের প্রচারে নিজেরাই এটি বারবার বলছে। কিন্তু আগামী ১ ফেব্রুয়ারি ঢাকাবাসী উন্নয়নের পক্ষে রায় দিয়ে তাদের সেবক নির্বাচিত করবে বলে আশা করছেন তিনি।

নগর ভবনে সবার প্রবেশাধিকার থাকবে জানিয়ে তাপস বলেন, নগর ভবন শুধু মেয়র, মন্ত্রী-এমপিদের জন্য নয়। এই দরজা সবার জন্য খোলা থাকবে– ২৪ ঘণ্টা সেবা দেয়া হবে।

নির্বাচিত হলে ২৪ ঘণ্টা সেবা দেয়ার প্রতিশ্রুতি দিয়ে ফজলে নূর তাপস বলেন, এবার বৃহৎ পরিসরে সেবা করার জন্য মেয়র পদে দাঁড়িয়েছি। মেয়র নির্বাচিত হলে আপনাদের সঙ্গে নিয়ে প্রত্যেকটি এলাকার উন্নয়ন করে ঋণ শোধ করব। সাধারণ মানুষের জন্য নগর ভবন ২৪ ঘণ্টা খোলা থাকবে।

ঢাকা দক্ষিণের নতুন যুক্ত ওয়ার্ডগুলো নিয়ে আলাদা পরিকল্পনা তৈরির কথা জানিয়ে শেখ ফজলে নূর বলেন, ১৮টি নতুন ওয়ার্ডে উন্নয়নের কোনো ছোঁয়া লাগেনি। এই ১৮টি ওয়ার্ডকে আধুনিক ও উন্নত শহরে পরিণত করা হবে। নাগরিক হিসেবে তারা যেন সব ধরনের সুযোগ-সুবিধা পায়, সে ব্যবস্থা গ্রহণ করা হবে।

সভায় ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মোর্শেদ কামাল, যুবলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক মহিউদ্দিন মহি, মুগদা থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোশাররফ হোসেন কামাল, ৬ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ওয়ালিউল্লাহ জুম্মন, সাধারণ সম্পাদক গোলাম কিবরিয়া রাজা প্রমুখ উপস্থিত ছিলেন।

Leave A Reply

Your email address will not be published.