The news is by your side.

নতুন প্রেমের পর্দায় গল্পে এবার কিয়ারা- সিদ্ধার্থ

0 35

 

আবারও বড় পর্দায় দেখা যাবে সিদ্ধার্থ-কিয়ারা জুটিকে। ‘শেরশাহ’ পর আবারও নতুন ছবিতে একসঙ্গে বড়পর্দায় আসছেন তারা। প্রেমের কাহিনিনির্ভর ছবিটির নাম অদল বদল’।

গুঞ্জন রয়েছে, অনেকদিন ধরেই ‘ডেট’ করছেন কিয়ারা আর সিদ্ধার্থ। যদিও নিজেদের সম্পর্কের কথা এখনও সামনাসামনি স্বীকার করেননি দুজনের কেউই। তবে কখনও রেস্তরাঁ, কখনও আবার বিমানবন্দরে একসঙ্গে দেখা যায় দুজনকেই। নিজেদের তারা ভাল বন্ধু বলেই পরিচয় দিতে ভালবাসেন।

এই মুহূর্তে আগামী ছবির প্রস্তুতি নিয়ে ব্যস্ত কিয়ারা। অন্য দিকে সিদ্ধার্থকে দেখা যাবে রোহিত শেট্টির পরের ছবিতে।

সিনেমাটি নিয়ে কিয়ারা ভারতীয় গণমাধ্যমে বলেন, ‘সবাই আমাদের প্রেমের সম্পর্ক কেমন দেখতে চাচ্ছেন। শিগগিরই দেখতে পাবেন। তবে বাস্তব জীবনে হয়তো এখনই কিছু বলা বা দেখানোর সময় আসেনি। কিন্তু এবার পর্দায় আসছি। আশা করছি, আমাদের পর্দায় আমাদের রসায়ন দারুণ জমবে। দর্শকরাও লুফে নেবে।’

তিনি আরও বলেন, ‘রোমান্টিক-কমেডি ঘরানায় সিনেমাটি নির্মিত হলেও আমাদের লুক থেকে শুরু করে বিভিন্ন চমক থাকছে। একেবারেই ভিন্নভাবে গল্পটি পর্দায় আসছে। তাছাড়া আমাদের জুটিকে সবাই আবার প্রেক্ষাগৃহে দেখার অপেক্ষায় আছে। সেই জায়গা থেকে আমার বিশ্বাস, দর্শকরা মুগ্ধ না হয়ে পারবেন না। ’

এই সিনেমাটি ছাড়াও চলতি বছর মুক্তি পাবে কিয়ারার ‘আরসি ১৫’ ও ‘সত্যাপ্রেম কী কথা’ সিনেমাটি দুটি। বর্তমানে সিনেমা দুটি কাজ কাজ বেশ ব্যস্ত আছেন এই অভিনেত্রী। অন্যদিকে সিদ্ধার্থকে দেখা যাবে নির্মাতা রোহিত শেঠির নতুন সিনেমায়।

Leave A Reply

Your email address will not be published.