The news is by your side.

ট্রান্সপারেন্ট  পোশাকে ঋতাভরী চক্রবর্তী !

0 227

 

 

 

বাংলা সিনেমা জগৎ বা টেলি দুনিয়া সম্পর্কে যারা একটু আধটু চর্চা করেন তাঁদের কাছে ঋতাভরী চক্রবর্তী একটি অতি পরিচিত নাম।

সিনে পর্দার পাশাপাশি নেট দুনিয়ায়ও এই বাঙালি নায়িকার অবাধ আনাগোনা। মাঝে মাঝেই অসাধারণ সব ছবি শেয়ার করে ভক্তদের কাছে মধ্যে পৌঁছে যান তিনি। সম্প্রতি তিনি শেয়ার করেছেন একটি কালো ট্রান্সপারেন্ট ড্রেসে ছবি। যে ছবি রীতিমতো আগুন ঝরাচ্ছে নেটদুনিয়ায়। সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে এই ছবি নিজেই পোস্ট করেছেন বাঙালি নায়িকা। আর তারপর থেকে তা ভাইরাল হতে সময় লেগেছে মাত্র কয়েক মুহূর্ত।

ট্রান্সপারেন্ট ব্ল্যাক ড্রেসে নিজের তিনটি ছবি পোস্ট করেছেন ঋতাভরী। তিনটি ছবির একটিতে লাইক পড়েছে ৭১ হাজারেরও বেশি। কমেন্ট বক্সেও তাঁকে ভরিয়ে দিয়েছেন সকলে। কেউ তাঁকে ভালোবাসার চিহ্ন পাঠিয়েছেন, কেউ আবার তাঁকে লিখেছেন ‘অসাধারণ সুন্দরী’। এরই মাঝে এক ভক্ত আবার তার কাছে আবেদন রেখেছেন, শাড়ি পরা ছবি পোস্টের জন্য। সব মিলিয়ে সোশ্যাল মিডিয়ায় নিজের ভক্তদের ব্যস্ত রেখেছেন তিনি।

প্রসঙ্গত, ‘ওগো বধূ সুন্দরী’ নামে এক বাংলা ধারাবাহিকের মাধ্যমে তিনি নজর কাড়েন সকলের। সেই ধারাবাহিকটি এতই জনপ্রিয়তা পায় যে তার অনুকরণেই তৈরি হয় ‘শ্বশুরাল গান্দা ফুল’ নামে একটি হিন্দি ধারাবাহিক। এছাড়া তিনি অভিনয় করেছেন, ‘চোখের তারা তুই’ নামে অপর একটি বাংলা ধারাবাহিকেও। তবে ‘তোমার সঙ্গে প্রাণের খেলা’ দিয়ে তিনি প্রথম বড় পর্দায় নিজের জায়গা পান। সৃজিত মুখার্জীর ‘চতুষ্কোণ’-এও তিনি নিজের জায়গা করে নিয়েছিলেন। এছাড়া তিনি অভিনয় করেছেন, ‘বাওয়াল’, ‘অন্য আলাপ’ সহ আরও বেশ কিছু সিনেমায়। এবছরই তিনি অভিনয় করেছেন অভিনেতা জিত-এর সঙ্গে ‘শেষ থেকে শুরু’ ছবিটিতে।

 

 

Leave A Reply

Your email address will not be published.